ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

সোহাগের বিরুদ্ধে ১০ সদস্যের তদন্ত কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
সোহাগের বিরুদ্ধে ১০ সদস্যের তদন্ত কমিটি জরুরি সভার পর সোহাগের বিষয়ে সিদ্ধান্ত জানাতে সংবাদ সম্মেলনে কাজী সালাউদ্দিন ও সালাম মুর্শেদী। ছবি: শোয়েব মিথুন

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইমরান হোসেন তুষার। আগামী তিন মাসের জন্য তাকে নিয়োগ দেয়া হয়েছে।

প্রয়োজনে আরও ছয় মাস বাড়ানো হতে পারে তার মেয়াদ। আজ সোমবার (১৭ এপ্রিল) এক সভায় এ সিদ্ধান্ত নিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। সেই সঙ্গে সাবেক সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের বিরুদ্ধে ১০ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

আজ জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন বাফুফের সিনিয়র সহ সভাপতি আব্দুস সালাম মুর্শেদী। সোহাগের অনিয়মের বিষয়ে তিনি বলেন, ‘ইতোমধ্যেই আমরা দশ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছি। তাদেরকে আগামী ৩০ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। সেই রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। ’

দশ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিতে রয়েছেন কাজী নাবিল আহমেদ, ইমরুল হাসান, মহিউদ্দিন মহি, আতাউর রহমান ভূঁইয়া মানিক, জাকির হোসেন চৌধুরী, সত্যজিত দাস রুপু, ইলিয়াস হোসেনসহ বাফুফের অডিট বিভাগের তিন জন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।