ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ওমরাহ পালন করতে মক্কায় জাতীয় দলের ফুটবলাররা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
ওমরাহ পালন করতে মক্কায় জাতীয় দলের ফুটবলাররা

সৌদি আরবে কন্ডিশনিং ক্যাম্প করছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। সেখানে অনুশীলনের পাশাপাশি দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

প্রথম মাচে ওহুদ মদিনা এফসির বিপক্ষে ড্র করেছে ১-১ গোলে।  দ্বিতীয় ম্যাচে মালাউই জাতীয় ফুটবল দলের বিপক্ষে খেলবে বাংলাদেশ। সেই ফাঁকে আজ ওমরাহ করতে মদিনা থেকে মক্কা গেছে বাংলাদেশ ফুটবল দল এবং কর্মকর্তারা।

২০ জন খেলোয়াড়ের সঙ্গে ৫ কর্মকর্তা ওমরাহ পালন করবেন। ওমরাহ পালনে মক্কা যাওয়ার কথা নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের ম্যানেজার ইকবাল হোসেন।

সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘আজ আমরা ওমরাহ করতে মদিনা থেকে মক্কাতে রওনা দিয়েছি। গতকালকে একটা প্রস্তুতি ম্যাচ খেলেছি আমরা। আজ কোনও অনুশীলন সেশন নেই। সৌদি ফুটবল ফেডারেশনকে আমরা অনুরোধ করেছিলাম ওমরাহ করার সুযোগ করে দেওয়ার জন্য। সব খেলোয়াড়দের বাড়তি অনুপ্রেরণার জন্য মক্কার উদ্দেশে রওনা দিয়েছি। আল্লাহ যেন আমাদের ওমরাহ কবুল করে নেন। ’

আগামীকাল সোমবার থেকে আবারও অনুশীলন করবে বাংলাদেশ দল। ১৫ মার্চ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আফ্রিকার দল মালাবির সঙ্গে খেলার কথা রয়েছে। ১৭ মার্চ দেশে ফিরে সিলেট রওনা হবে সবাই। সেখানে তিন জাতি টুর্নামেন্টে অংশ নেবে বাংলাদেশ। টুর্নামেন্টে অন্য দুটি হলো সেশেলস ও ব্রুনাই।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।