ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারের অ্যাঙ্কেল মচকে গেছে, ক্ষতিগ্রস্ত হয়েছে লিগামেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
নেইমারের অ্যাঙ্কেল মচকে গেছে, ক্ষতিগ্রস্ত হয়েছে লিগামেন্ট

লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে চোট পেয়ে নেইমার যখন স্ট্রেচারে করে মাঠ থেকে বের হয়ে যাচ্ছিলেন, তখনই বোঝার কথা কতটা ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। এবার সেটিই নিশ্চিত করলো পিএসজি।

এক বিবৃতিতে ক্লাবটি জানায় অ্যাঙ্কেল মচকে গেছে এই ব্রাজিলিয়ানের।  

৪-৩ ব্যবধানে জেতা সেই ম্যাচে শুরু থেকেই দারুণ পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছিলেন তিনি। শুরুতে এমবাপ্পেকে দিয়ে গোল করানোর পর নিজেই করেছেন গোল। কিন্তু বিরতির পরই দুঃসংবাদ পেতে হয় তাকে। প্রতিপক্ষ ফুটবলারের বাজে ট্যাকেলে আঘাত পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে।

মাঠ থেকে উঠে যাওয়ার পর অবশ্য বেশ কয়েকটি পরীক্ষা করা হয়। শোনা যাচ্ছিল, চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ফিরতে পারেন তিনি। কিন্তু পিএসজি যে খবর দিয়েছে তাতে সেই আশাও বিফলে যেতে পারে। ক্লাবটি জানায়, ‘আজকে বাড়তি আরও কিছু পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে যে, নেইমার জুনিয়রের অ্যাঙ্কেল মচকে গেছে, সঙ্গে কিছু লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। আগামী সপ্তাহের শুরুতে আরও কিছু পরীক্ষা করানো হবে তার। ’

নিজেদের পরবর্তী ম্যাচে লিগ ওয়ানে ২৭ তারিখ মার্শেইয়ের মুখোমুখি হবে পিএসজি, পরের ম্যাচে খেলবে নঁতের বিপক্ষে। এরপরই মার্চের ৯ তারিখে বায়ার্নের বিপক্ষে মাঠে নামবে ফরাসি ক্লাবটি।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।