ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

রোনালদোর জোড়া অ্যাসিস্টে শীর্ষে আল-নাসর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
রোনালদোর জোড়া অ্যাসিস্টে শীর্ষে আল-নাসর

সৌদি ক্লাবে পাড়ি জমিয়ে অভিষেক গোল আগেই হয়ে গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর। বাকি ছিলো গোল করানোর অপেক্ষা।

সেটিও আজ হলো। জোড়া অ্যাসিস্ট করে আল-তাওয়ুনের বিপক্ষে জেতালেন আল-নাসরকে।  

সৌদি প্রো লিগে শুক্রবার কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে আল তাওয়ুনকে ২-১ ব্যবধানে হারিয়েছে আল-নাসর। ক্লাবটির হয়ে একটি করে গোল করেন আবদুল রাহমান গারিব ও আবদুল্লাহ মাদু। তাওয়ুনের পক্ষে একমাত্র গোলটি করেন আলভারো মেদরান।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বজায় রাখা আল নাসর গোল পেতে অপেক্ষা করতে হয়েছে বেশ কিছু সময়। সপ্তম মিনিটে দুঃসংবাদ পায় দলটি। মিডফিল্ডার সামি আল নাজেই বাজে ট্যাকলের শিকার হয়ে চোট পেয়েই মাঠ ছাড়তে হয়। সপ্তদশ মিনিটে মাঝমাঠ থেকে দেওয়া রোনালদোর দুর্দান্ত পাস ধরে এক ডিফেন্ডারকে কাটিয়ে বাঁকানো শটে লক্ষ্যভেদ করেন গারিব।  

সমতায় ফিরতে মরিয়া তাওয়ুন বিরতির পরই ফেরে সমতায়। সতীর্থের বাড়ানো ক্রস থেকে ভলিতে জাল খুঁজে নেন মেদরান। দুই মিনিট পরই ভালো সুযোগ পায় রোনালদো। বাঁ দিক থেকে আক্রমণে গিয়ে অবশ্য উপরে উড়িয়ে মারেন পর্তুগিজ তারকা। ৬৭তম মিনিটে গোল পায় লিয়ান্দ্রে তাওয়ামবা। যদিও অফসাইডের কারণে ভিএআর গোলটি বাতিল করে।

৭৮তম মিনিটে আবারও এগিয়ে যায় আল নাসর। বক্স থেকে সতীর্থকে পাস দেন রোনালদো। সেখান থেকে সহজেই বল জালে পাঠান আবদুল্লাহ মাদু। শেষদিকে বেশ কয়েকটি সুযোগ তৈরি করেও আর গোল দিতে পারেনি তাওয়ুন।  

১৭ ম্যাচে ১২ জয় ৪ ড্র ও ১ হারে ৪০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এসেছে আল নাসর। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকা আল ইত্তিহাদ রয়েছে দুইয়ে। তিনে থাকা আল শাবাবেরও সমান পয়েন্ট। যদিও এক ম্যাচ বেশি খেলেছে ক্লাবটি। ৩২ পয়েন্ট নিয়ে চারে আল হিলাল। পাঁচে থাকা তাওয়ুনের পয়েন্ট ৩০।  

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।