ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

‘মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নেই’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
‘মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নেই’

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল, পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন লিওনেল মেসি। যদিও এই খবরের এখনও নিশ্চয়তা পাওয়া যায়নি।

এদিকে অনেক গণমাধ্যম বলছে বার্সায় ফিরতে চলছেন আর্জেন্টাইন এই তারকা। এই বিষয়টি অবশ্য উড়িয়ে দিয়েছেন মেসির বাবা হোর্হে মেসি।

সম্প্রতি কাতালুনিয়া সফরে এসেছিলেন মেসির বাবা। অন্য কাজে আসলেও এসময় মেসিকে নিয়েও কথা বলেন তিনি। এল প্রাত এয়ারপোর্টে স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ত’কে হোর্হে মেসি বলেন, ‘মেসি বার্সায় আসবে বলে আমার মনে হয় না। আমরা লাপোর্তার (বার্সার প্রেসিডেন্ট) সঙ্গে কথা বলিনি। এমনকি বার্সার পক্ষ থেকে কোনো অফারও পাইনি। এটি (মেসির বার্সায় ফেরা) অসম্ভব কি না জানি না, মেসি বর্তমানে পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ আছে। ’

পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হবে চলতি বছরের জুন মাসে। তারপরই ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। বিশ্বকাপের আগে পরবর্তী গন্তব্য কোন ক্লাব হতে পারে, এই প্রশ্নের জবাবে মেসি জানিয়েছিলেন, বিশ্বকাপের পর নেবে সিদ্ধান্ত। যদিও এখনও কিছু জানাননি আর্জেন্টাইন তারকা।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।