ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সুয়ারেসদের ম্যাচে গণ্ডগোল, রেফারিকে বাঁচাতে মাঠে পুলিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
সুয়ারেসদের ম্যাচে গণ্ডগোল, রেফারিকে বাঁচাতে মাঠে পুলিশ

ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে যোগ দেওয়ার পর দুর্দান্ত ফর্মে আছেন লুইস সুয়ারেস। পাঁচ ম্যাচ খেলে গোলের খাতায় নাম লিখিয়েছেন সাতবার।

যদিও সবশেষ আভেনিদার বিপক্ষে কোনো গোল পাননি। তবে এই ম্যাচে বিতর্ক জুড়ে দেয় সুয়ারেসের এক অ্যাসিস্ট। যার জন্য মাঠে পুলিশ সদস্যদের পর্যন্ত নামতে হয়।

ম্যাচের সময় তখন ৫৫ মিনিট। সুয়ারেসের  অ্যাসিস্ট থেকে গোল করেন ফ্রাঙ্কো ক্রিস্তালদো। ফ্রি-কিক থেকে বলটি পেয়েছিলেন সুয়ারেস। যদিও আভেনিদার দাবি ফ্রি-কিকটি অন্যায্য ছিল। কারণ সেখানে কোনো ফাউল হয়নি। তাই প্রতিবাদ করতে শুরু করে আভেনিদা। দলের বেশকিছু খেলোয়াড়দের মনোযোগ ছিল রেফারির দিকে। কিন্তু এই ফাঁকে ফ্রি কিক নিয়ে ফেলেন গ্রেমিওর এক ফুটবলার। তা থেকে বল পান সুয়ারেস আর অ্যাসিস্ট করেন ক্রিস্তালদোকে।  

গোলের সিদ্ধান্ত দেওয়ার পর রেফারির ওপর চড়াও হন আভেনিদার খেলোয়াড়রা। যে কারণে রেফারিকে নিরাপত্তা দিতে মাঠে নেমে যান পুলিশ সদস্যরা। এহেন কাণ্ডে আভেনিদার দুই ফুটবলার মিকাইল জর্দান মদিঙ্গার ও মার্কোস গেরালদিনিও দস সান্তোস জুনিয়রকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি। পরিস্থিতি শান্ত হলে আবারও শুরু হয় ম্যাচ। যেখানে শেষ মুহূর্তে আরও এক গোল দিয়ে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সুয়ারেসের গ্রেমিও।  

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad