ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি ভারতীয় হলে সরকারি চাকরি পেতেন: শেওয়াগ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
মেসি ভারতীয় হলে সরকারি চাকরি পেতেন: শেওয়াগ 

কলকাতা: আর্জেন্টিনা দলের বিশ্বকাপ জয়ের পর ভারতের আসামের বরপেটা এলাকার সংসদ সদস্য আব্দুল খালেক সামাজিক মাধ্যমে লিখেছিলেন -- লিওলেন মেসি ভারতীয়, তার জন্ম আসামে।  

একজন সংসদ সদস্যের এমন পোস্টের পর এ নিয়ে ভারতের সোশ্যালমিডিয়ায় ব্যাপক হাস্যরসের সৃষ্টি হয়।

 

এবার সেই হাস্যরসে যোগ দিলেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেওয়াগ।  

ইনস্টাগ্রামে পুলিশের পোশাক পরা মেসির একটা ছবি পোস্ট করে শেওয়াগ লিখলেন, সরকারি চাকরি।  

শেওয়াগ মূলত বোঝাতে চাইলেন বিশ্বকাপ জয়ের পর ভারতে ফিরলে মেসিকে একটি সরকারি চাকরি দেওয়া হতো এবং বিভিন্ন জায়গায় সংবর্ধনা দেওয়া হতো।  

মূলত কংগ্রেস দলীয় নেতা আব্দুল খালেকের ওই পোস্টকে ঘিরে মজা করতেই এমনটি লিখেছেন শেওয়াগ।

এ পোস্টের পাশপাশি আরেকটি ছবি টুইটে পোস্ট করেছেন শেওয়াগ।  সেখানে বিশ্বকাপ ফাইনাল ম্যাচটির ভূয়সী প্রশংসা করেছেন এই ভারতীয় ওপেনার।  

মেসি এবং এমবাপ্পের অবিশ্বাস্য ফুটবলের প্রশংসা করে টুইটারে শেওয়াগ লেখেন, সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ ওয়ার্ল্ড কাপ ম্যাচ। এমবাপ্পে ফ্রান্সের হয়ে দুর্দান্ত। তবে গোটা সময়টা আসলে ছিল মেসির মুকুট পরার। চ্যাম্পিয়ন হওয়ার জন্য আর্জেন্টিনকে শুভেচ্ছা।

প্রসঙ্গত,আর্জেন্টিনার জয়ের পরেই কংগ্রেস সংসদ সদস্য আব্দুল খালেক টুইট করেন , মেসি তোমাকে হৃদয়ের অন্তর থেকে শুভেচ্ছা জানাচ্ছি। তোমার আসাম কানেকশনের জন্য আমরা গর্বিত।

তার এই টুইট করার পরেই শোরগোল পরে যায় সামাজিক মাধ্যমে। অনেকেই খালেককে প্রশ্ন করেন, কী এই আসাম কানেকশন! 

তিনি রিপ্লাই দেন, মেসির জন্ম আসামে। এরপরই গোটা ঘটনায় তুমুল আলোচনা শুরু হতেই বিতর্কের গন্ধ পেয়ে কংগ্রেস সংসদ সদস্য টুইটটি মুছে ফেলেন। তবে ততক্ষণে সেই টুইটের স্ক্রিনশট সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
ভিএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।