ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কাতার বিশ্বকাপকে ইতিহাসের ‘জঘন্যতম’ বললেন রোনালদোর বোন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
কাতার বিশ্বকাপকে ইতিহাসের ‘জঘন্যতম’ বললেন রোনালদোর বোন

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো; দুইজনেরই ব্যক্তিগত অর্জনে ভরপুর ক্যারিয়ার। কিন্তু বিশ্বকাপ জিতে আন্তর্জাতিক দিক থেকে এবার রোনালদোকে ছাড়িয়েই গেলেন মেসি।

খালি হাতে ফিরতে হয়েছে পর্তুগিজ তারকাকে।  

আসরের কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে ১-০ ব্যবধানে হারে রোনালদোর পর্তুগাল। প্রথম দুই ম্যাচে বেঞ্চে থেকে বিশ্বকাপ শুরু করা রোনালদো সেই হারের রাতেও ছিলেন না শুরুর একাদশে। পারফরম্যান্স খরায় ভূগতে থাকা পর্তুগিজ সুপারস্টারকে না খেলানোসহ নানা সমালোচনা ছিল তখন। রোনালদোর ক্যারিয়ারে এটাই সবচেয়ে বাজে বিশ্বকাপ।

আর তাই এই বিশ্বকাপের সমালোচনা করতে ভুলেননি রোনালদার বোন কাতিয়া এভেইরা। এবারের আসরকে ইতিহাসের ‘জঘন্যতম’ হিসেবে আখ্যা দিয়েছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘এটা ইতিহাসের সবচেয়ে জঘন্য বিশ্বকাপ ছিল... কিন্তু আমরা ভাগ্যবান, এটা দারুণ একটা ফাইনাল ম্যাচ দিয়েছে আমাদের। কী চমৎকার ম্যাচ। ’

রোনালদো বিদায় নিলেও আর্জন্টিনা ও মেসিকে ঠিকই প্রশংসায় ভাসিয়েছেন কাতিয়া। তিনি বলেন, ‘আর্জেন্টিনাকে অভিনন্দন। টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত পারফর্ম করা মেসি ফাইনালেও ছিলেন ভয়ংকর। জোড়া গোল করেছেন। ’

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।