ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

ফুটবল

গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে স্পেন-মরক্কো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে স্পেন-মরক্কো

আক্রমণ-প্রতিআক্রমণে লড়াই জমে উঠেছিল বেশ, তবে জালের দেখা পায়নি কেউই। গ্রুপপর্বে অপরাজিত মরক্কো চমক দেখাচ্ছে এবারের আসরে।

অপরদিকে কোস্টারিকার জালে ৭ গোল দিয়ে আসর শুরু করা স্পেন ছন্দ খুঁজে পাচ্ছে না আফ্রিকান দলটির বিপক্ষে।

কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে আজ এডুকেশন সিটি স্টেডিয়ামে ০-০ ব্যবধানের ড্র নিয়ে বিরতিতে গেছে মরক্কো ও স্পেন। প্রথমার্ধে বল দখলে এগিয়ে থাকা স্পেন শট নেয় মাত্র একটি। তাও লক্ষ্যে হয়নি সেটি। অপরদিকে দারুণ খেলতে থাকা মরক্কোর নেওয়া ৩টি শটের মধ্যে লক্ষ্যে ছিল একটি।

স্পেনের নজর বল দখলের দিকে থাকলেও ম্যাচে মরক্কো ছিল আক্রমণাত্মক। প্রতিআক্রমণেও স্প্যানিশদের রক্ষণভাগের ভালোই পরীক্ষা নিয়েছে দলটি। ২৭তম মিনিটে দারুণ সুযোগ পায় লুইস এনরিকের শিষ্যরা। বাঁ দিক থেকে আসেনসিওকে পাস দেন জর্দি আলবা। বুনোর সাথে বল দেওয়া নেওয়া করে জাল কাঁপান রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।  

৩৩তম মিনিটে বক্সের বাইরে থেকে বুলেট গতির শট নেন মরক্কোর মাজরাউই। সেই শট অবশ্য ঠেকিয়ে দেন উনাই সিমোন। ৪৩তম মিনিটে আবারও সুযোগ পায় আফ্রিকান দলটি। হাকিমির ক্রস থেকে বল পান বউফাল। বক্সে বুসকেতস ঠিকঠাক ঠেকাতে পারেননি। বল পেয়ে মরক্কোর নায়েফ আগুয়ের্ড লক্ষ্যে শট নিতে ব্যর্থ হন।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa