ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ফিফা বিশ্বকাপ ২০১৮

হতাশ হলেও ঘুরে দাঁড়াতে চান মেসি: মাসচেরানো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৫ ০৭:৪৫:৩৩ এএম
হতাশ হলেও ঘুরে দাঁড়াতে চান মেসি: মাসচেরানো লিওনেল মেসি হতাশ

বিশ্বকাপের গ্রুপ পর্বে এখন পর্যন্ত পারফরম্যান্সে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি হতাশ হলেও ঘুরে দাঁড়াতে চান। পরবর্তী রাউন্ডে যাওয়ার জন্য যে সুযোগটুকু রয়েছে, সেটা পুরোপুরি কাজে লাগাতে চান তিনি।

এই কথা জানিয়েছেন মেসির জাতীয় দল ও ক্লাব বার্সেলোনার দীর্ঘদিনের সতীর্থ হাভিয়ের মাসচেরানো। রোববার (২৪ জুন) সংবাদ সম্মেলনে কথা বলছিলেন আর্জেন্টাইন এ মিডফিল্ডার।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে দুর্বল আইসল্যান্ডের কাছে ড্র ও ক্রোয়েশিয়ার কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ার শঙ্কায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তাদের সামনে এখন সুযোগ কেবল ২৬ জুন (মঙ্গলবার) নাইজেরিয়াকে হারানো। যদি ওই জয়টা বড় ব্যবধানে না হয়, তবে তাদের তাকিয়ে থাকতে হবে ক্রোয়েশিয়ার সঙ্গে ম্যাচে আইসল্যান্ডের হার বা ড্রয়ের দিকেও।

আরও পড়ুন>>
** 
বানেগাকে আঘাতের কথা কেউই অস্বীকার করেনি: মাসচেরানো

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচের এমন পারফরম্যান্সে তুমুল সমালোচনায় বিদ্ধ আর্জেন্টিনা দলে ভাঙনেরও গুঞ্জন ছড়িয়েছে। এই আলোচনা-গুঞ্জনের আগুনে বেশি পুড়ছেন দলের অধিনায়ক ও প্রধান খেলোয়াড় মেসি।

এমন প্রেক্ষাপটে মাসচেরানো সংবাদ সম্মেলনে বলেন, 'লিও ভালো আছে। কিন্তু সামগ্রিকভাবে বিষয়গুলো যেহেতু আমাদের পছন্দ অনুযায়ী হয়নি, সেহেতু আমরা সবাই হতাশ। '

'সেও মানুষ এবং তার মধ্যেও হতাশা কাজ করে। তবে লিও এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে চায়। প্রথম দুই ম্যাচে আমাদের যে রূপে দেখেছে বিশ্ব, সেটার ভিন্ন কিছু দেখাতে চায় সে। সেটা আমরা সবাই চাইছি। '

আর্জেন্টিনা দলে কোচ হোর্হে সাম্পাওলির বিরুদ্ধে বিদ্রোহের গুঞ্জন উড়িয়ে দিয়ে মাসচেরানো বলেন, 'তার সঙ্গে সম্পর্ক স্বাভাবিকই। সেদিন ক্রোয়েশিয়ার সঙ্গে ম্যাচের পর আমরা সিনিয়র খেলোয়াড়রা কেবল করণীয় নির্ধারণে আলোচনায় বসেছিলাম। এটুকুই। '

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa