ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

বানেগাকে আঘাতের কথা কেউই অস্বীকার করেনি: মাসচেরানো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
বানেগাকে আঘাতের কথা কেউই অস্বীকার করেনি: মাসচেরানো হাভিয়ার মাসচেরানো-ছবি: সংগৃহীত

চলমান রাশিয়া বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনার হেরে যাওয়ার পরে দলের খেলোয়াড়দের নিয়ে ব্যাপকভাবে সমালোচনা শুরু হয়েছে। বিশেষ করে আর্জেন্টিনার তারকা মিডফিল্ডার হাভিয়ার মাসচেরানো ও এভার বানেগার মধ্যকার পূর্বের বিবাদকেও সামনে নিয়ে আসা হচ্ছে।

আর্জেন্টিনার বিভিন্ন ক্লাবে কোচের দায়িত্ব পালন করা রিকার্দো কারাসো লোম্বারি এবার গণমাধ্যমে সেই বিবাদকে আরো উস্কে দিলেন।

কোচ রিকার্দো কারাসো লোম্বারি গণমাধ্যমে এ নিয়ে বিতর্কিত বক্তব্যও দিয়েছেন।

তার দাবি ওই দু’জন খেলোয়াড়ের মধ্যে পূর্বের যে বিবাদ ছিলো, সেই বিবাদই বর্তমানের খেলায় প্রভাব পড়ছে। তবে কোচের এই সমালোচনা উড়িয়ে দিয়েছেন, খোদ মাসচেরানো।

তিনি বলেন, কোপা আমেরিকার ফাইনালের পর বানেগাকে আঘাত করার অভিযোগে অভিযুক্ত হয়েছিলাম এবং কেউই এটিকে অস্বীকার করেনি। এটা নিয়ে কিছুই ঘটেনি। গতকাল, একটি ভিডিও খুঁজে পাওয়া যায় যেখানে কেউ আমাকে এই সম্পর্কে অভিযুক্ত করেছেন। তিনি আর্জেন্টিনা ফুটবলের একজন অপ্রীতিকর ব্যক্তি। আমরা সবাই জানি যে তিনি কে (কারাসো লোম্বারি)।

উল্লেখ্য, ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে পরাজিত হয়ে দক্ষিণ আমেরিকান জায়ান্টরা সঙ্কটে পড়েছে। সে কারণে আর্জেন্টিনার সমালোচনা করেছেন অনেকেই। কারাসো লোম্বারি আজেন্টিনা ফুটবলের বিভিন্ন ক্লাবে কোচ হিসেবে খেলা পরিচালনা করে থাকেন। তিনি বর্তমানে আর্জেন্টিনার টাইগার নামে একটি ক্লাবের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ০২২৫ ঘন্টা, ২৪ জুন, ২০১৮
টিআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ