ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিচার

বিয়ের অনুষ্ঠান করা যাবে ম্যাকডোনাল্ডসে!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
বিয়ের অনুষ্ঠান করা যাবে ম্যাকডোনাল্ডসে! বিয়ের অনুষ্ঠান করা যাবে ম্যাকডোনাল্ডসে

বিশ্বের সবচেয়ে বড় ফাস্ট ফুড চেইন ম্যাকডোনাল্ডস অথবা পানশালার জন্য বিখ্যাত চেইন ওয়েদারস্পুনসে আয়োজন করা যাবে বিয়ের অনুষ্ঠান। বিয়ে আয়োজনের জন্য ভেন্যু হিসেবে ম্যাকডোনাল্ডস ও ওয়েদারস্পুনসের শাখাগুলোতে খরচ কমানোর পরিকল্পনা করেছে কর্তৃপক্ষ।

ব্রিটিশ চ্যান্সেলর ফিলিপ হ্যামন্ড বাজেট উপস্থাপনে বিবাহ আইনের একটি পর্যালোচনা তুলে ধরেন। যাতে রেস্তোরাঁ, পানশালা ও হোটেলে বিয়ে অনুষ্ঠানের জন্য নিয়ম মানার কথা বলা হয়।

   

বলা হচ্ছে, এ পদক্ষেপের কারণে আরও সাশ্রয়ী মূল্যে এখন বিয়ের অনুষ্ঠান আয়োজন করা যাবে। এখন প্রত্যেকদিন বিয়ের অনুষ্ঠানের জন্য খরচ হয় ৩০ হাজার পাউন্ড।

আইন কমিশনের পর্যালোচনা অনুযায়ী চ্যান্সেলর ফিলিপ ইংল্যান্ড ও ওয়েলসের বিয়ের ভেন্যুর বিষয়গুলো উপস্থাপন করেন। বিয়ের অনুষ্ঠান করা যাবে ম্যাকডোনাল্ডসেআশা করা হচ্ছে, এর ফলে রেস্তোরাঁ, পাবস, হোটেলসহ হসপিটালিটি খাতে বিয়ের অনুষ্ঠান আয়োজনের দ্বার খুলে যাবে। যার ফলে এ খাতের উন্নতি হবে।

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৮
এএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।