ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিচার

বাংলানিউজে তোমরাই লেখো ‘সাফল্যের সুখস্মৃতি’

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, মে ৪, ২০১৭
বাংলানিউজে তোমরাই লেখো ‘সাফল্যের সুখস্মৃতি’ সাফল্যের সুখস্মৃতি

এর মধ্যেই নিশ্চয় পেয়ে গিয়েছো খুশির খবর! এতোদিনের পরিশ্রম, একাগ্রতা আর লালিত স্বপ্ন পূরণের দিন এসে গেলো। নিশ্চয়ই খুব ভালো লাগছে? কেউ হয়তো কাছের বন্ধু বা পরিবারের কাউকে জড়িয়ে কেঁদেই ফেলেছো কিংবা খুশিতে চিৎকার! যে যেভাবে পারো আনন্দ-উচ্ছ্বাস উদযাপন করো, কোনো মানা নেই। 

তবে, তোমাদের সুখানুভূতিগুলো ভাগ করে নিতে চায় বাংলানিউজও। তোমরা যারা এসএসসি বা সমমান পরীক্ষায় ভালো ফল করেছো তারা বাংলানিউজের মাধ্যমে সাফল্যগাথা জানাতে পারো সবাইকে।

কীভাবে?

তোমরা নিশ্চয়ই স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘উপস্থিত রচনা লেখা’ প্রতিযোগিতায় অংশ নিয়েছো। অনেকে তো মজার মজার লেখা লিখে এর মধ্যেই বন্ধুদের কাছে জনপ্রিয়। যারা দেয়াল পত্রিকা ও স্কুলের ম্যাগাজিনে বিভিন্ন বিষয় নিয়ে লিখেছো তারা তো লিখবেই, যারা কখনও লেখোনি তারাও শুরু করো এই ‘সাফল্যের সুখস্মৃতি’ দিয়ে।  

জানি, বন্ধুদের সঙ্গে হই-হুল্লোড়ে এখন খুব ব্যস্ত থাকবে, তবু এক ফাঁকে চট করে লিখে ফেলো সর্বোচ্চ ২৫০ শব্দের মধ্যে তোমার অনুভূতি। ভালো ফলাফল করতে এতোদিন যে স্বপ্ন দেখতে তা সত্যি হওয়ার পর কেমন লাগছে। ভালো ফলের পেছনের গল্পগুলো কেমন ছিলো, ফল পাওয়ার পর কী করলে, কাকে প্রথম জানালে— দেরি না করে আগামী ১০ মে’র মধ্যে লিখে পাঠিয়ে দাও। সঙ্গে অবশ্যই তোমার ছবি পাঠাবে। তোমার পরিবার, বন্ধু ও স্কুলের ছবিও পাঠাতে পারো।  

লেখা পাঠানোর ইমেইল- [email protected]। ডাকে পাঠাতে চাইলে ঠিকানা লিখে নাও-

‘সাফল্যের সুখস্মৃতি’
ফিচার বিভাগ
বাংলানিউজটোয়েন্টিফোর.কম
মিডিয়া হাউজ, প্লট: ৩৭১/এ (সেকেন্ড ফ্লোর), ব্লক: ডি
বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা
ঢাকা-১২২৯।

তাহলে লেখা শুরু করে দাও! আরেকবার বলছি- সর্বোচ্চ ২৫০ শব্দ, তোমার ছবি এবং আগামী ১০ মে’র মধ্যে। বাকি বন্ধুদের জানাতে ভুলো না!

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, মে ০৪, ২০১৭
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।