ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফিচার

রাগল প্রেমিকা! প্রেমিকের অ্যাপল আইপ্যাড, আইফোন সব গেল বাথটাবে!

জুয়েল মাজহার, কনসালট্যান্ট এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
রাগল প্রেমিকা! প্রেমিকের অ্যাপল আইপ্যাড, আইফোন সব গেল বাথটাবে! ছবি: সংগৃহীত

‘রমণী ভয়ংকরী’ বলে বাংলায় একটা কথা চালু আছে। বাংলায় কেন, কোন ভাষাতে নেই! তবে ফরাসি ভাষায় যা আছে তা হুবহু বাংলারই অনুরূপ ‘‘ফেম্মে ফেতালে’’—femme fetale!!

কথাটা কি আর এমনি-এমনি বলা? প্রতিহিংসা আর ক্রোধে অন্ধ হলে নারীরা কতো কিছুই না করতে পারে! কতো নজির যে আমাদের চারপাশে ছড়ানো! এসবের মধ্যে প্রেমিকের গোপনাঙ্গ কর্তনের মতো ভয়ানক কাণ্ডও আছে।



বছর বিশেক আগের কথা। লোরেনা ববিট নামের এক কানাডীয় তরুণী তার ঘুমন্ত শয্যাসঙ্গী মি. ববিটের যৌনাঙ্গ কেটে নিয়েছিলেন। এই ভয়াবহ কাণ্ডটি করে লোরেনা দুনিয়াজোড়া ‘অঘটনঘটনপটিয়সী’ হিসেবে বেশ নামও কুড়িয়েছিলেন। তো মি. ববিটের দোষ ছিল লোরেনার চোখের আড়ালে তিনি অন্য নারীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। যেই না জানা আর যায় কোথা!চটজলদি ব্যবস্থা!!

কাণ্ডটি করে প্রেমিকের কর্তিত পুরুষাঙ্গটি কাগজে বা কাপড়ে পেঁচিয়ে নিয়ে গাড়ি চালিয়ে ছুড়ে ফেলে দিয়ে এসেছিলেন বাড়ির কাছের এক রাস্তার ধারে। পরে অবশ্য পুলিশ তা বহু কষ্টে খুঁজেও পায়। আর সদাশয় ডাক্তাররা সাড়ে ৯ ঘণ্টা অস্ত্রোপচার করে তা জোড়াও লাগিয়ে দেন সফলভাবে। সে ঘটনা গত শতাব্দীর ৯০ দশকের। মি. ববিটের অঙ্গ কর্তন ওবং শল্যচিকিৎসার মাধ্যমে তা সফলভাবে জোড়া লাগানোর এই ঘটনা সেসময়  বেশ আলোড়নও তুলেছিল দুনিয়াজোড়া। আর নারীবাদীরা লোরেনার এহেন কাণ্ডের পক্ষে কতো না সাফাই গাইছিল তখন---আর প্রতারক প্রেমিকেরা ভুগছিলেন অঙ্গ হারানোর আতঙ্কে!
এবার প্রেমিকের ওপর রেগে-মেগে এক জাপানি তরুণী ঘটিয়েছেন আরেক এক মহাকাণ্ড। অপরাধ সেই একই---গোপনে প্রেমিকের অন্য-নারীগমন। তবে এযাত্রা প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন নয়; বরং প্রতারক প্রেমিকের সর্বস্ব জলে ফেলে তাকে ফতুর করে মনের ঝাল মিটিয়েছেন তিনি। প্রেমিকের  কয়েকটি অ্যাপল আইফোন, একটি আইপ্যাড, দু’দুটো ম্যাকবুক, এবং আরো কিছু মূল্যবান জিনিসপত্র তিনি স্নানঘরের পানিভর্তি বাথটাবে ছুড়ে ফেলে দিয়েছেন। এটা করেই থামেননি ওই জাপানি ললনা। বাথটাবে প্রেমিকের এসব মূল্যবান ব্যক্তিগত সম্পদের (অ্যপল গেজেট) ‘জলশয্যা’র ছবি তুলে তা টুইটারে পোস্ট করে দুনিয়াশুদ্ধ লোককে জানাতে ভোলেননি।

বিদেশি সংবাদ মাধ্যমটি খবরের এক জায়গায় তার বর্ণনা লিখেছে এভাবে: On finding out that he was cheating on her, the angry girlfriend dumped all his Apple gadgets in a tub full of water. And then posted a picture on Twitter for all the world to see.

তারা রিপোর্ট লিখতে গিয়ে ওই প্রেমিকপ্রবরের কাটা ঘায়ে নুনের ছিটেও দিয়েছে: একবার যাদের আইফোন টয়লেটে পড়ে গিয়েছে সম্ভবত তারাই বুঝতে পারবেন কী মর্মযাতনার শিকার ওই লোক। ধারণা করি, তার ভালোই শিক্ষা হয়েছে   (Anyone who's ever dropped their phone in the toilet probably understands just what this man must be going through. Lesson well-learnt, we're guessing.)

সংবাদ মাধ্যমটি একথাও স্মরণ করিয়ে দিতে ভোলেনি যে, রেগে গেলে নারীরা কী না করতে পারে! তারা এ প্রসঙ্গে পশ্চিমা এক লেখকের একটা উদ্ধৃতিও ব্যবহার করেছে। যার বাংলা করলে দাঁড়ায় ‘’নারীর ক্রোধ দোজখের আগুনকেও হার মানায়।  

সচিত্র সংবাদের শেষে তারা একটা সতর্কবার্তাও জুড়ে দিয়েছে:
Warning: These images may be very disturbing for Apple fans.
  
বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।