ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিচার

সবচেয়ে ভৌতিক ভূত! (ভিডিওসহ)

সানজিদা সামরিন, ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
সবচেয়ে ভৌতিক ভূত! (ভিডিওসহ)

ঢাকা: ভূত দেখেছেন কখনো? সত্যিকারের ভূত? ভূতের তো কতশত সিনেমাও রয়েছে। আছে হরর সিরিয়ালও।

পপকর্ন মুখে পুরতে পুরতে বেশ আনন্দ আর ভয় নিয়েই তো সেগুলোকে দেখতে থাকি আমরা। তাই বলে সত্যিকারের ভূত দেখা! তার ওপর ওরে বাবারে বলে দৌড় না দিয়ে তার ভিডিও করা! এতো যেনোতেনো কথা নয়।


কিন্তু এমনই একটি ঘটনা ঘটেছে ইংল্যান্ডে। রাতে ইংল্যান্ডের ব্ল্যাকবার্ন মরুপথ দিয়ে যাওয়ার সময় গাড়ির ভেতর থেকে ভূতের এই ভিডিওচিত্রটি ধারণ করেন আরবের এক ব্যক্তি। ভূতটিকে আবার বলা হচ্ছে সবচেয়ে ভয়ংকার বা কুৎসিত ভূত।

তিন মিনিটের এই ভিডিওচিত্রে দেখা যায়, সাদা বেডশিট পরে কেউ একজন গাড়িটিকে অনুসরণ করছে। গাড়িটি থামলে আবার তেড়েও আসছে। কথিত ভূতটির মুখ চুল দিয়ে ঢাকা বলে দেখা যাচ্ছে না। লাঠিতে ভর করে হাঁটছিল সে। ভূতটি তেড়ে আসায় গাড়ির ভেতরের লোকজন ভয় পেয়ে যায় বলেও জানান গাড়ির চালক।

ইউটিউবে প্রকাশিত এ ভিডিওতে ভূতের পাশে তার ছায়াও দেখা গেছে। মূলত গাড়ির হেডলাইটের আলোয় এটি ধারণ করা হয়।

তবে ভিডিওটি সম্পর্কে কতিপয় কমেন্টের মধ্যে উল্লেখযোগ্য একটি হলো, যদি তারা ভেবে থাকে যে এটা সত্যিই ভূত ছিল তাহলে তারা কেন সেখান থেকে ফিরে এলো না?

প্রশ্ন যুক্তিযুক্ত হলেও হয়তো সত্যিকার ভূতের সঙ্গে সাক্ষাতের অভ‍ূতপূর্ব স্মৃতি ধারণ করতেই ভিডিও করেছেন দুঃসাহসিক এ ব্যক্তি।



বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।