ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

আইনি জটিলতার সম্মুখীন হতে যাচ্ছেন অরুণিতা-পবনদীপ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
আইনি জটিলতার সম্মুখীন হতে যাচ্ছেন অরুণিতা-পবনদীপ! পবনদীপ-অরুণিতা

আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত জুটি পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। তাদের নামে চুক্তিভঙ্গের অভিযোগ তুলেছে একটি প্রযোজনা সংস্থা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম সিজন শেষ হওয়ার আগেই একটি প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন পবনদীপ ও অরুণিতা। চুক্তি অনুযায়ী ২০টি গানের একটি রোমান্টিক অ্যালবামে কাজ করার কথা ছিল তাদের। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে সেই অ্যালবামের ঘোষণা করা হয়।

সম্প্রতি ওই প্রতিষ্ঠানটি অভিযোগ করে, একটি গানের শুটিংয়ের পর প্রযোজকদের সঙ্গে যোগাযোগ রাখেননি পবনদীপ ও অরুণিতা। প্রথম গানের শুটিংয়ের পরই প্রযোজকদের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেন অরুণিতা। এরপর পবনদীপও আর যোগাযোগ করেননি। এ কারণেই বড় ক্ষতির সম্মুখীন হচ্ছে প্রতিষ্ঠানটি।  

এই ঘটনার পরেই ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসরস অ্যাসোসিয়েশনে পবনদীপ ও অরুণিতার নামে অভিযোগ করা হয়েছে প্রযোজনা সংস্থা থেকে। সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, প্রযোজকদের সঙ্গে কোনও অবিচার মেনে নেওয়া হবে না। এর সুষ্ঠ সমাধান চান তারা।  

সনি টিভিতে প্রচারিত সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনের গ্র্যান্ড ফিনালেতে শ্রেষ্ঠত্বের মুকুট ওঠে পবনদীপের মাথায়। এই আসরে রানার আপ হন অরুণিতা। বর্তমানে তারা দু’জনে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে লাইভ কনসার্টে অংশ নেওয়ার কথা রয়েছে তাদের।  

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।