ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

নেচে-গেয়ে মাত করলেন শাকিব-মিমি, সঙ্গে প্রীতম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মে ২৮, ২০২৪
নেচে-গেয়ে মাত করলেন শাকিব-মিমি, সঙ্গে প্রীতম!

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত আসন্ন সিনেমা ‘তুফান’। সিনেমাটির নির্মাণ কাজের শুরু থেকে এখন পর্যন্ত বিভিন্ন কারণে আলোচিত হয়েছে।

আগামী ঈদুল আজহায় সিনেমাটি সারাদেশে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

‘তুফান’ সিনেমার মুক্তিকে সামনে রেখে কয়েক দিন আগে প্রকাশিত হয় সিনেমাটির ‘লাগে উরাধুরা’ শিরোনামের গানের টিজার। এবার প্রকাশিত হলো পুরো গান।

পৌনে তিন মিনিটের গানে নেচে-গেয়ে মাত করলেন শাকিব খান ও পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী। সঙ্গে দেখা মিলল গানের সংগীত পরিচালক প্রীতম হাসানের এবং শেষ দৃশ্য ‘কাট’ নিয়ে হাজির হলেন স্বয়ং পরিচালক রায়হান রাফী।

এ গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান; তার সঙ্গে গানটি গেয়েছেন দেবশ্রী অন্তরা।

শাকিব খান তার ক্যারিয়ারে ২৫ বছর অর্থাৎ রজতজয়ন্তী পূর্ণ করলেন মঙ্গলবার (২৮ মে)। ১৯৯৯ সালের আজকের এই তারিখে মুক্তি পেয়েছিল তার প্রথম সিনেমা। তাই শাকিব খানের জন্য এই তারিখটি বিশেষ। বিশেষ এই দিনে শাকিব অভিনীত ‘তুফান’ সিনেমার ‘লাগে উরাধুরা’ গান প্রকাশ দিনটিকে আরও একবার স্মরণীয় করে রাখলেন সিনেমাসংশ্লিষ্টরা।

জানা যায়, একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে ‘তুফান’ সিনেমার কাহিনি। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। এটি পরিচালনা করছেন রায়হান রাফী।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বড় বাজেটে নির্মিত হচ্ছে ‘তুফান’।  সিনেমাটি প্রযোজনা করছে ঢাকার আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।