ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

বিনোদন

কাদা ছোড়াছুড়ি ভোট পর্যন্তই: আলমগীর 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
কাদা ছোড়াছুড়ি ভোট পর্যন্তই: আলমগীর  বরেণ্য অভিনেতা আলমগীর। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এসে দেশের বরেণ্য অভিনয়শিল্পী, পরিচালক ও প্রযোজক আলমগীর বললেন, নির্বাচনে কাদা ছোড়াছুড়ি ভোটের পর আর থাকবে না।  

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুরু হয় এই ভোটগ্রহণ, যা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

 

এফডিসিতে ভোটের পরিস্থিতি সম্পর্কে আলমগীর বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন হচ্ছে। যা কাদা ছোড়াছুড়ি দেখছেন, তা শুধু ভোট পর্যন্তই। ভোটের পর এর কিছুই আর থাকবে না। সবাই আমরা এক হয়ে যাব।

ভোটের কারণে ১৭ সংগঠনের সদস্যদের এফডিসিতে প্রবেশ করতে না দেওয়ার বিষয়টি দুঃখজনক বলে মন্তব্য করেছেন এই বর্ষীয়ান অভিনেতা।

ভোটের ফলাফল নিয়ে আলমগীর বলেন, এই নির্বাচনে যারা হেরে যাবেন, তাদের কাছে প্রত্যাশা বেশি।  

প্রসঙ্গত, এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
এনএটি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa