ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রভিডেন্ট ফান্ড ও পেনশনের ব্যবস্থা করবো: রওনক হাসান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২
প্রভিডেন্ট ফান্ড ও পেনশনের ব্যবস্থা করবো: রওনক হাসান  রওনক হাসান 

টেলিভিশন নাটকের অভিনয় শিল্পীদের সংগঠন 'অভিনয় শিল্পী সংঘ' র এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন অভিনেতা রওনক হাসান।  

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল থেকেই শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে সকাল নয়টা থেকে সংগঠনটির ভোট গ্রহণ চলছে।

এ নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী রওনক হাসান।  

এই অভিনেতা বলেন, সহকর্মী, সিনিয়রদের সঙ্গে পরামর্শ করেই সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। এর আগে চার বছর জয়েন সেক্রেটারি পদে ছিলাম, সবাই দেখছে শিল্পীদের স্বার্থে কী কী কাজ করেছি। সে জায়গা থেকে এবারও জয়ের ব্যাপারে আমি আশাবাদী।  

জয়ী হলে অসম্পূর্ণ কাজগুলো এগিয়ে নিতে চান জানিয়ে রওনক হাসান বলেন, আগের কমিটিতে থাকার সময়ের যে কাজগুলো অসম্পূর্ণ রয়েছে জয়ী হলে সেই কাজগুলো সম্পূর্ণ করতে চাই। প্রভিডেন্ট ফান্ড করে শিল্পীদের জন্য পেনশনের ব্যবস্থা করবো। এমন একটা ফান্ড করতে চাই যেখান থেকে তাৎক্ষণিকভাবে শিল্পীদের বিপদে সহয়তা করা যায়। এছাড়া অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে আন্তর্জাতিক মানের ওয়ার্কশপসহ অনেক কাজই করার ইচ্ছে রয়েছে।

শিল্পী সংঘের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে রওনক হাসানের বিপরীতে রয়েছেন আলমগীর কবীর (কবীর টুটুল)।

এ নির্বাচনে ২১টি পদে লড়াই করছেন ৪৮ জন প্রার্থী। তারা প্রত্যেকেই স্বতন্ত্র প্রার্থী। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন অভিনেতা খায়রুল আলম সবুজ।  

বাংলাদেশ সময়: ১২৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২ 
এনএটি/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।