ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদ ঠেকাতে যা করলেন রজনীকান্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদ ঠেকাতে যা করলেন রজনীকান্ত! রজনীকান্ত, ঐশ্বরিয়া ও ধানুশ

দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত কিছুতেই মেয়ে ঐশ্বরিয়ার সংসার ভাঙার বিষয়টি মানতে পারছেন না। তাই তার বিচ্ছেদ ঠেকাতে হাল ধরেছেন এই কিংবদন্তি।

গত ১৭ জানুয়ারি রজনীকান্তের মেয়ে-পরিচালক ঐশ্বরিয়া ও মেয়ের জামাই-অভিনেতা ধানুশ সামাজিক মাধ্যমে যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দেন। এরপরই হইচই পড়ে যায় তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে।  

শুরুতে এই ঘোষণাকে নিছক ‘দাম্পত্য কলহ’বলে মন্তব্য করেন ধানুশের বাবা কাসথুরি রাজা। এদিকে এবার ধানুশ- ঐশ্বরিয়ার সংসার টেকাতে ব্যাকুল রজনীকান্ত নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মেয়ের সংসার ভাঙার খবর গভীরভাবে প্রভাব ফেলেছে রজনীকান্তের উপর। তাই তিনি বিষয়টি মিটমাটের জন্য ধানুশ-ঐশ্বরিয়া দু’জনের সঙ্গেই কথা বলছেন।

রজনীকান্ত এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, রজনীকান্ত চাচ্ছেন এই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত যাতে সাময়িক হয়। তাই তিনি মেয়েকে বারবার অনুরোধ করছেন বিষয়টি মিটিয়ে বিয়ে টেকাতে।  

এই বিচ্ছেদের কারণ নাকি ধানুশ নিজেই। তিনি ব্যস্ততার কারণে পরিবারকে সময় দিতে না পারায় দুই ছেলে যাত্রা আর লিঙ্গ মায়ের কাছেই মানুষ হচ্ছে। মূলত এই কারণেই নাকি ১৮ বছরের সংসার ভাঙার পথে হেঁটেছেন ঐশ্বরিয়া।

এদিকে, ডিভোর্সের ঘোষণা দিয়েও সম্প্রতি একই হোটেলে নাকি রয়েছেন ধানুশ ও ঐশ্বরিয়া! দু’জনের উদ্দেশ্য আলাদা হলেও, আস্তানা এখন একই – হায়দ্রাবাদের রামোজি রাও স্টুডিওতেই রয়েছেন তারা। ভালোবাসা দিবস উপলক্ষে একটি মিউজিক ভিডিও পরিচালনা করছেন ঐশ্বরিয়া, সে কাজেই সেখানে রয়েছেন তিনি। আর ধানুশ রয়েছেন একটি সিনেমার শুটিংয়ে জন্য।  

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa