ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

যে কারণে ভয়ে আছেন পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
যে কারণে ভয়ে আছেন পরিণীতি চোপড়া পরিণীতি চোপড়া

বলিউডের এ সময়ের অভিনেত্রী পরিণীতি চোপড়া। ক্যারিয়ারের দশ বছর পূর্ণ করেছেন তিনি।

বেশ কয়েকটি হিট সিনেমাও রয়েছে তার। কিন্তু ২০২১ সালটি ভালো কাটেনি এ অভিনেত্রী।  

সদ্য বিদায়ী বছরে পরিণীতি অভিনীত ‘গার্ল অন দ্য ট্রেন’, ‘সাইনা’, ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু সিনেমাগুলো দর্শকমহলে তেমন আলোচনায় আসেনি। তাই আসন্ন সিনেমা নিয়ে অনেকটাই ভয়ে রয়েছেন এ অভিনেত্রী।  

সম্প্রিদি ‘কবীর সিং’খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডির ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করেছেন পরিণীতি। এতে আরও অভিনয় করছেন রণবীর কাপুর, অনিল কাপুর এবং ববি দেওল।  

সিনেমাটি নিয়ে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে পরিণীতি জানান, শুটিংয়ে নাকি বারবার নার্ভাস হয়ে যাচ্ছিলেন তিনি। সিনেমাটি যদি হিট না হয় সেই সঙ্কাই নাকি তার মধ্যে কাজ করছে। তবে নিজেকে সামলে নিয়ে আবার শুটিং করেছেন তিনি। সিনেমাটি চলতি বছরেই মুক্তি পাবে।  

এদিকে বলিউডের অনেক তারকাকে বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও দেখা যায়। কিন্তু এখন পর্যন্ত টেলিভিশনে উপস্থিত পরিণীতি। তবে প্রথমবারের মতো রিয়ালিটি শো ‘হুনারবাজ’-এর মাধ্যমে ছোট পর্দায় হাজির হতে যাচ্ছেন এই তারকা। এখানে তাকে দেখা যাবে বিচারকের আসনে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad