ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

বিয়ের ৭৫ শতাংশ খরচ ক্যাটরিনার!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
বিয়ের ৭৫ শতাংশ খরচ ক্যাটরিনার! ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অভিনেতা ভিকি কৌশলের বিয়ের আয়োজনে সেজে উঠেছে রাজস্থানের বিলাসবহুল হোটেল। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা নাগাদ নাকি পাঞ্জাবি রীতিতে বিয়ে করছেন এই তারকা জুটি।

 

জানা গেছে, আমন্ত্রিত অতিথিদের যাতায়াত থেকে খাওয়া-দাওয়া, নিরাপত্তারক্ষীদের বেতন এবং বিয়ের যাবতীয় আয়োজনের খরচ ভাগাভাগি করে নিয়েছেন ভিকি-ক্যাটরিনা। কিন্তু কার কত খরচ হচ্ছে এই বিয়েতে?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, খরচের ৭৫ শতাংশ দিচ্ছেন ক্যাটরিনা। নিরাপত্তারক্ষীদের বেতন এবং আমন্ত্রিতদের যাতায়াত-সহ আরও কিছু খাতে এই টাকা খরচ করছেন কনে। বাকি ২৫ শতাংশ খরচ করবেন ভিকি।

রাজস্থানের সওয়াই মাধোপুর জেলার বিলাসবহুল হোটেল কর্তৃপক্ষ ভিকি-ক্যাটরিনার কাছ থেকে ভাড়া নিচ্ছেন না। নিজেদের প্রচারের উদ্দেশ্যে এই রিসোর্টটি ভাড়া দেওয়া হয়েছে বিনামূল্যে।

জানা গেছে, বিয়ের অনুষ্ঠানের ভিডিও স্বত্ব বিপুল টাকার বিনিময়ে এক ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করে দিয়েছেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের ছবি বিক্রি হবে আর একটি আন্তর্জাতিক পত্রিকার কাছে।  

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa