ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

দিলীপ কুমারের সান্নিধ্য পেয়েছিলেন নাইম ও শাবনাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
দিলীপ কুমারের সান্নিধ্য পেয়েছিলেন নাইম ও শাবনাজ দিলীপ কুমারের সঙ্গে নাইম ও শাবনাজ

প্রয়াত হলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার (৯৮)। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতের সবগুলো সিনেমা ইন্ডাস্ট্রিতে।

তাকে হারিয়ে শোকাচ্ছন্ন দেশটির তারকারা।

ভারতীয় এই মহাতারকার সান্নিধ্য পেয়েছিলেন বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় জুটি নাইম ও শাবনাজ। বহু বছর আগে দিলীপ কুমারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তারা।

দু’জনের যৌথ ফেসবুক পেজ নাইম শাবনাজ থেকে ছবিটি শেয়ার করে লেখা হয়, ‘৯৮ বছর বয়সে আজ সকালে চলে গেলেন নায়ক দিলীপ কুমার (ইউসুফ খান), ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজেউন। মহান আল্লাহ তাকে বেহেস্ত নসীব করুন, আমীন। সুন্দর একটা মুহূর্তের ছবি শেয়ার করলাম। ’

নব্বইয়ের দশকে নাইম ও শাবনাজ বড় পর্দায় নিয়মিত অভিনয় করতেন। ছবিটি সে সময়কার তোলা হতে পরে। কিন্তু এই তারকা দম্পতি ছবিটি তোলার সময়কাল ও স্থান উল্লেখ করেনি।

বুধবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৭টায় মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস করেন দিলীপ কুমার। গত ৩০ জুন থেকে অসুস্থ অবস্থায় তিনি সেখানে ভর্তি ছিলেন। বিকেল বিকেল ৫টায় জুহুর কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

আরও পড়ুন: 

ইউসুফ খান যেভাবে দিলীপ কুমার

বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার আর নেই

সায়রা বানুর পাশে বসে সান্ত্বনা দিলেন শাহরুখ খান
 

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa