ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সায়রা বানুর পাশে বসে সান্ত্বনা দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
সায়রা বানুর পাশে বসে সান্ত্বনা দিলেন শাহরুখ খান সায়রা বানুর পাশে শাহরুখ খান

বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের মৃত্যুর মধ্য দিয়ে অবসান ঘটলো হিন্দি সিনেমার একটি যুগের। বুধবার (০৭ জুলাই) ৯৮ বছর বয়সে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এই মহাতারকা।

দুপুরে হাসপাতালে থেকে দিলীপ কুমারের মরদেহ তার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়েই তাকে শেষবারের মতো দেখতে ছুটে গেছেন ধর্মেন্দ্র, অনুপম খের, শাবানা আজমি, শাহরুখ খান, অনিল কাপুর, বিদ্যা বালান, করণ জোহরসহ অনেকে তারকা।

সেসময় দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুর পাশে বসে শাহরুখ খানকে সান্ত্বনা দিতে দেখা যায়। তার পাশে শাহরুখ খান বেশ কিছুক্ষণ বসে ছিলেন। তখন আবেগ ধরে রাখতে পারেননি দিলীপপত্নী, তার চোখ দিয়ে অনবরত ঝরেছে অশ্রু। এছাড়া বাকি তারকারাও সায়রা বানুকে সমবেদনা জানিয়েছেন।

ট্র্যাজেডি কিং’-এর মৃত্যুতে শোকাচ্ছন্ন হয়ে পড়েছে বলিউড। অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, বিদ্যা বালান, আলিয়া ভাট, দক্ষিণ ভারতীয় অভিনেতা কমল হাসান, চিরঞ্জীবীসহ অনেকে সামাজিক মাধ্যমে শোকজ্ঞাপন করেছেন। এছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও শোক প্রকাশ করেছেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, দিলীপ কুমারকে বুধবার বিকেল ৫টায় জুহুর কবরস্থানে দাফন করা হবে।

এর আগে, বুধবার সকাল সাড়ে ৭টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস করেন দিলীপ কুমার। গত ৩০ জুন থেকে অসুস্থ অবস্থায় তিনি সেখানে ভর্তি ছিলেন।

আরও পড়ুন: 

ইউসুফ খান যেভাবে দিলীপ কুমার

বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার আর নেই
 

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
জেআইএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa