ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

বিনোদন

পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে ২২ কোটি করলেন মনোজ বাজপেয়ী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুন ১২, ২০২১
পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে ২২ কোটি করলেন মনোজ বাজপেয়ী! মনোজ বাজপেয়ী

বাধা পেরিয়ে মুক্তি পেয়েছে আলোচিত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’র দ্বিতীয় সিজন। সিরিজটি মুক্তির পর দর্শকদের দারুণ সাড়ায় হিটের তকমা পেয়ে গেছে।

সিরিজের প্রধান অভিনেতা মনোজ বাজপেয়ীয়ের ক্যারিয়ারের অন্যতম সফল একটি কাজ এটি। এছাড়া নেগেটিভ চরিত্রে অভিনয় করে প্রশংসায় ভাসছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্তা আক্কিনেনি। সিরিজটিতে পারিশ্রমিক হিসেবে মনোজ নিয়েছেন ১০ কোটি এবং সামান্তা ৪ কোটি রুপি।

এদিকে সিরিজের দ্বিতীয় পর্বের সাফল্যের সপ্তাহ পার না হতেই দ্বিতীয় সিজনের ঘোষণা দিয়েছেন মনোজ বাজপেয়ী নিজেই। নতুন পর্বের জন্য এই বলিউড তারকা নাকি নিজের পারিশ্রমিক ১০ কোটি থেকে বাড়িয়ে এক লাফে ২২ কোটি চাচ্ছেন!

সিরিজটি সংশ্লিষ্ট একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন, ‘আমরা শুনেছি মনোজ বাজপেয়ী ‘ফ্যামিলি ম্যান থ্রি’র জন্য পর্ব প্রতি ২ কোটি ২৫ লাখ থেকে আড়াই কোটি রুপি চাইছেন। এই অভিনেতা মনে করছেন, তিনি এটার যোগ্য। তাছাড়া তিনি সিরিজটির প্রধান অভিনেতা, যার পারফরমেন্স দর্শক খুব পছন্দ করেছেন। তবে পারিশ্রমিক নিয়ে নির্মাতা ও তার মধ্যে আলোচনা এখনো চলছে। ’

অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়া এই জনপ্রিয় ওয়েব সিরিজের ৩ নম্বর সিজনের শুরুর দিকটি ইতিমধ্যে আঁচ করে ফেলেছে দর্শক। পরবর্তী সিজন যে করোনা ভাইরাসের পটভূমিকায় মধ্যে দিয়েই শুরু হবে তা দ্বিতীয় সিজনের শেষে বুঝিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী সিজনে চীনের যে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে তারও ধারণা দেওয়া হয়েছে।

‘দ্য ফ্যামিলি ম্যান’-এর প্রথম সিজনের গল্প এগিয়েছে মুম্বাই, দিল্লি এবং কাশ্মীরে ঘিরে। সূত্র ধরে দ্বিতীয় সিজনের গল্প চলাফেরা করেছে মুম্বাই, চেন্নাই, দিল্লি ও লন্ডন শহরে। সিরিজের তিন নম্বর সিজনের পটভূমিকা জুড়ে খুব সম্ভবত থাকতে চলেছে ভারতের উত্তর পূর্বাঞ্চলের একাধিক রাজ্য। তবে নতুন চরিত্রে কারা আসছেন, তা এখনো জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জুন ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa