ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ডেনভার শহরে প্রথমবার সোলস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ৮, ২০২৪
ডেনভার শহরে প্রথমবার সোলস

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের রাজধানী ডেনভারে কনসার্ট করেছে। গেল ৪ মে স্থানীয় সময় সন্ধ্যায় ইকোজ অব বাংলাদেশ ডেনভারের আয়োজনে বাংলাদেশের হয়ে প্রথমবার সোলস পারফর্ম করেছে।

অনুষ্ঠান শেষে ব্যান্ডের সদস্যরা দারুণ উচ্ছ্বসিত। এ প্রসঙ্গে সোলসের দল প্রধান পার্থ বড়ুয়া বলেন, ডেনভার শহরটি পাহাড় পর্বতে ঘেরা। এখানকার প্রকৃতি দেখে আমার চট্টগ্রামের কথা বেশি মনে পড়েছে। এক কথায় অসাধারণ অনুভূতি ও অভিজ্ঞতা।

তিনি আরও বলেন, এখানে বাংলাদেশের একটা ছোট কমিউনিটি রয়েছে। তাদেরকে গান শুনিয়ে আমরা আনন্দিত। এখানকার শ্রোতারাও মুগ্ধ হয়ে আমাদের গান উপভোগ করেছে। আমরা বিশ্বের নানা প্রান্তে গিয়ে সংগীত পরিবেশন করেছি। কিন্তু  লাইট ও সাউন্ডের মিশেলে ডেনভার সোলসের জন্য খুবই স্পেশাল।

বাংলাদেশের স্বাধীনতা পরবর্তী বাংলাদেশের কোনো ব্যান্ড ঐতিহাসিক ডেনভার শহরে প্রায় দেড় ঘণ্টা পারফর্ম করেছে। এটি সোলসের যুক্তরাষ্ট্র সফরের ষষ্ঠ কনসার্ট। এই শহরে রয়েছে রেড রকস অ্যাম্ফিথিয়েটার। যা সঙ্গীত প্রেমীদের কাছে অনন্য।

পরদিন সিয়াটেলের একটি কনসার্টে অংশ নেয় সোলস ব্যান্ড। প্রজন্ম বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠানে সোলসের গান উপভোগ করেন দর্শকরা।

এই সফরে রয়েছেন পার্থ বড়ুয়া, মীর মাসুম, আহসানুর রহমান আশিক, মারুফ হাসান রিয়েল ও সাউন্ড ইঞ্জিনিয়ার শামীম আহমেদ।  

এর আগে মায়ামি, ভার্জিনিয়া, লস এঞ্জেলস, ইন্ডিয়ানাপলিসের পার্ডু বিশ্ববিদ্যালয় ও হিউস্টনে পারফর্ম করেছে সোলস ব্যান্ড।

সোলসের ৫০ বছর উদযাপনের যুক্তরাষ্ট্র সফর আয়োজন করেছে দেশী মিউজিক এন্ড এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ০৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।