ঢাকা, বুধবার, ২ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

বিনোদন

নোবেলের বিরুদ্ধে খোদ নিজের পৃষ্ঠপোষকের গান 'চুরি'র অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ১৫, ২০২১
নোবেলের বিরুদ্ধে খোদ নিজের পৃষ্ঠপোষকের গান 'চুরি'র অভিযোগ

নিজের ফেসবুক পেজে ‘নগরবাউল’ জেমসকে নিয়ে একের পর এক কুরুচিকর পোস্টের জন্য সমালোচিত হয়েছেন গায়ক মাঈনুল আহসান নোবেল। যদিও তিনি দাবি করেছেন তার পেজটি হ্যাক হয়েছিল।

 এরইমধ্যে এবার নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন সুরকার ও সংগীত পরিচালক আহমেদ হুমায়ুন।  

নোবেলের বিরুদ্ধে সমালোচনা ও অভিযোগের এমনিতেই অন্ত নেই। এবার আহমেদ হুমায়ুনের গান নিজের নামে নোবেল চালিয়ে দিচ্ছেন বলে অভিযোগ তুলেছেন গানটির সুর ও সংগীত আয়োজক নিজেই।

শনিবার (১৫ মে) ফেসবুকে একটি স্ক্রিনশট শেয়ার করে আহমেদ হুমায়ুন জানান, তার গান 'চুরি' করেছেন মাঈনুল আহসান নোবেল। অথচ গায়ক হিসেবে নোবেলকে তিনিই তুলে এনেছিলেন।  

আহমেদ লেখেন, ‘এই শাস্তি আমার জন্য খুব দরকার ছিল। কারণ পাপ আমি করেছি, শাস্তি তো আমাকেই পেতে হবে। এক অমানুষ মানুষ করার দায়িত্ব নিয়েছিলাম। কিন্তু ভুলেই গিয়েছিলাম অমানুষতো আর মানুষ হবার নয়। এই অপরাধে আপনারা আমাকে শাস্তি দিন। যার যা মন চায় তাই শাস্তি দিন। আমি মাথা পেতে নেবো। ’

তিনি আরও লেখেন, ‘আমার সুর সংগীত করা গান তার নামে পোস্ট দিয়েছে। অথচ সারা দেশ জানে আপকামিং এই ‘মেহেরবান’ গান আমার সুর ও সংগীত করা। ’

এরপর অনেকটা হুমকি দিয়েই তিনি লেখেন, ‘আমিও দেখি এই গান তোর মত অমানুষের নামে কেমনে রিলিজ হয়। ’

একদিন আগেই নোবেলের ফেসবুক আইডি থেকে ‘নগরবাউল’কে নিয়ে একের পর এক আপত্তিকর পোস্ট দেওয়া হয়েছিল। নোবেল পরদিন দাবি করেন, তার আইডি নাকি হ্যাক হয়েছিল। এ নিয়ে মানুষের যথেষ্ট সন্দেহ রয়েছে।

আরও পড়ুন: জেমসকে নিয়ে আপত্তিকর পোস্ট: নোবেলের দাবি পেজ হ্যাক হয়েছে

এ প্রসঙ্গ টেনে আহমেদ হুমায়ুন বলেন, ‘আর হ্যাঁ আইডি হ্যাক করার নামে যে নতুন নাটক চলছে, এগুলা কেউ বিশ্বাস করবেন না প্লিজ। এগুলো ও নিজেই করে। ’

এরপর আবারও তিনি লেখেন, ‘আমি সত্যিই এই জাতির কাছে লজ্জিত। পারলে আমাকে ক্ষমা করে দেবেন সবাই। ’

আরও পড়ুন: জেমসকে তুচ্ছ-তাচ্ছিল্য করে নোবেলের ধারাবাহিক পোস্ট

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa