ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জেমসকে নিয়ে আপত্তিকর পোস্ট: নোবেলের দাবি পেজ হ্যাক হয়েছে 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
জেমসকে নিয়ে আপত্তিকর পোস্ট: নোবেলের দাবি পেজ হ্যাক হয়েছে  মাইনুল আহসান নোবেল

আলোচিত-সমালোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল তার ফেসবুক পেজ হ্যাক হয়েছে বলে দাবি করলেন। তার পেজের এক এডিটরের আইডি হ্যাক করে পেজটি হ্যাকাররা নিয়ন্ত্রণে নিয়েছে বলে জানান তিনি।

বৃহস্পতিবার (১৩ মে) রাত থেকে শুক্রবার (১৪ মে) পর্যন্ত নোবেলের ভেরিফায়েড পেজে রকস্টার জেমস ও সংগীতাঙ্গনকে নিয়ে কটূক্তি করে এবং বেশ কিছু অশ্লীল পোস্ট দেওয়া হয়েছে। যা সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনা সৃষ্টি করেছেন।

আরও পড়ুন: জেমসকে তুচ্ছ-তাচ্ছিল্য করে নোবেলের ধারাবাহিক পোস্ট

বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমকে নোবেল বলেন, ‘আমার ফেসবুক পেজ হ্যাক হয়েছে। এটি অনেকক্ষণ আগেই বুঝেছি। ফেসবুক পেজটা আমার কাছেই আছে। একটা এডিটর অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে। তবে অ্যাডমিন আইডি আমার কাছে আছে, এডিটর অ্যাকাউন্ট থেকে কেউ উল্টাপাল্টা পোস্ট দিচ্ছে। ’

তিনি আরও জানান, শুক্রবার ঈদ মোবারক জানিয়ে পেজে সাদা পাঞ্জাবি পরা যে ছবিটি পোস্ট করা হয়েছে, সেটিই শুধু নোবেলের। এছাড়া গতকাল থেকে দেওয়া বাকি পোস্টগুলো তার দেওয়া না। হ্যাকারদের কাছ থেকে পেজ উদ্ধারের চেষ্টা করছেন বলেও জানিয়েছেন নোবেল।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।