ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্কার বিতর্কে অ্যন্থনির পাশে বোসম্যানের ভাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
অস্কার বিতর্কে অ্যন্থনির পাশে বোসম্যানের ভাই অ্যান্থনি হপকিন্স-চ্যাডউইক বোসম্যান

সম্মানজনক অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার জয় করেছেন ‘দ্য ফাদার’ সিনেমার অ্যান্থনি হপকিন্স (৮৩)। তবে এবার পুরস্কারটি চ্যাডউইক বোসম্যানের প্রাপ্য ছিল বলে মনে করছেন অনেকেই।

 

অনেকেরই ধারণা ছিল এবার ‘মা রেইনি'স ব্ল্যাক বটম’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পাবেন প্রয়াত চ্যাডউইক বোসম্যান। গত আগস্টে ক্যান্সারের কারণে মাত্র ৪৩ বছর বয়সে মারা যান তিনি। তাই তাকে ঘিরে ভক্তদের ভালোবাসা এখনও প্রচণ্ড সজীব।

তবে এমন বিতর্কে অ্যান্থনি হপকিন্স পাশে পেয়েছেন চ্যাডউইকের পরিবারকে। চ্যাডউইকের ভাই ডেরেক বলেছেন, ভাই বেঁচে থাকলে এমন সম্মান অর্জনের জন্য সবার আগে সে অ্যান্থনিকে অভিনন্দন জানাতো। আমার ভাই অবশ্যই অস্কার জিততে চেয়েছিল। কিন্তু সেই ইচ্ছা তার অবসেশন ছিল না।

ডেরেকের মতে, এবার অস্কারের আসরে যারা মনোনয়ন পেয়েছিলেন সবাই অস্কার জেতার যোগ্য ছিলেন।

অ্যান্থনি হপকিন্স অস্কার জিতলেও তিনি অনুষ্ঠানে হাজির ছিলেন না। অনুষ্ঠানে তার বক্তব্যও প্রচারিত হয়নি। অ্যান্থনি পরে একটি ভিডিও প্রকাশ করেছিলেন। তাতে পুরস্কার প্রদানের জন্য তিনি অ্যাকাডেমি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি চ্যাডউইককেও শ্রদ্ধার সাথে স্মরণ করেছেন।

আরও পড়ুন:>>অস্কার ২০২১: সেরা অভিনেতা অ্যান্থনি হপকিন্স

>>অস্কার ২০২১: বিজয়ী হলেন যারা

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।