ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

বিনোদন

আমি ভাগ্যবান, খুব কাছ থেকে আপনার স্নেহ পেয়েছি: শাকিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আমি ভাগ্যবান, খুব কাছ থেকে আপনার স্নেহ পেয়েছি: শাকিব নায়করাজের সঙ্গে শাকিব খান

নায়করাজ রাজ্জাকের ৮০তম জন্মদিনে তাকে স্মরণ করেছেন বর্তমান সময়ের ঢালিউডের শীর্ষ চিত্রনায়ক শাকিব খান। এই কিংবদন্তি অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছেন স্মৃতিচারণ করেছেন তিনি।

 

শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে নায়করাজের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তাকে স্মরণ করেছেন।

তিনি লেখেন, ‘কর্ম, ব্যক্তিত্বে সফলভাবে একটা জীবন পার করে গেছেন। যা সবসময় আমার কাছে অনুসরণীয়। তাই চলচ্চিত্রে আমার কাছে সাফল্যের আরেক নাম নায়করাজ রাজ্জাক। আমি সত্যিই ভাগ্যবান যে খুব কাছে থেকে আপনার দোয়া, স্নেহ, নির্দেশনা পেয়েছি। কোটি বাঙালি ভালোবাসায় আপনাকে রাজার আসনে বসিয়েছেন। ’ 

তিনি আরও লেখেন, ‘মৃত্যুর পরেও আপনি হয়ে আছেন আমাদের হৃদয়ে চিরদিনের নায়করাজ। ৭৯তম জন্মদিনে পরম শ্রদ্ধা হে প্রিয় কিংবদন্তি। ’

১৯৪২ সালের ২৩ জানুয়ারি পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করেন রাজ্জাক। তার পুরো নাম আব্দুর রাজ্জাক। ষাটের দশকে নির্মাতা সালাউদ্দিনের ‘তেরো নম্বর ফেকু ওস্তাগার লেন’ চলচ্চিত্রের একটি পার্শ্বচরিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে যাত্রা শুরু করেন তিনি। ৩০০টিরও বেশি বাংলা ও উর্দু ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন নায়করাজ। ২০১৭ সালের ২১ আগস্ট সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa