ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এবার করোনা আক্রান্ত ফারুকের স্ত্রী, দু’জনই হাসপাতালে ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
এবার করোনা আক্রান্ত ফারুকের স্ত্রী, দু’জনই হাসপাতালে ভর্তি ফারুক ও তার স্ত্রী ফারহানা

বর্ষীয়ান অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক করোনা আক্রান্ত হওয়ার পর পাশে থেকে তার সেবা করছেন স্ত্রী ফারহানা ফারুক। তবে শুরুতে মেয়েসহ ফারুক আক্রান্ত হলেও ফারহানার রিপোর্ট নেগেটিভ আসে।

কিন্তু এবার ফারুকের স্ত্রীও করোনা থেকে রক্ষা পেলেন না। তিনি আক্রান্ত হলেন ভাইরাসটিতে। গত বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এদিকে সুস্থ থাকলেও ফারুকের করোনা রিপোর্ট এখনো নেগেটিভ হয়নি। তাই দু’জনই একসঙ্গে ভর্তি আছেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে।

বিষয়টি নিশ্চিত করে ফারুকের স্ত্রী ফারহানা ফারুক বলেন, আমার স্বাদ-ঘ্রাণ চলে যাওয়ায় করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে। অন্য কোন জটিলতা নেই। ফারুক ভালো আছেন, কিন্তু তার রিপোর্ট এখনো নেগেটিভ আসেনি। তাই আমরা দু’জনেই হাসপাতালে ভর্তি আছি। আমাদের শারীরিক অবস্থা ভালো। সবাই দোয়া করবেন।

তিনি আরও জানান, করোনা আক্রান্ত তাদের মেয়ে ফারিহা তাবাসসুম পাঠান তুলসির রিপোর্ট এখন নেগেটিভ। তাই তিনি বাসাতেই আছেন।

গত ১৬ নভেম্বর চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী ফারুকের করোনা রিপোর্ট পজিটিভ এলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনার সঙ্গে লড়াই করতে করতে সুস্থবোধ করায় ২৪ নভেম্বর তিনি বাসায় ফেরেন।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।