ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

এবার করোনায় আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২০
এবার করোনায় আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর নীতু কাপুর, অনিল কাপুর ও বরুণ ধাওয়ান

বলিউডে করোনার হাঙ্গামা চলছেই। এবার করোনায় সংক্রমিত হয়েছেন করণ জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত নীতু কাপুর, বরুণ ধাওয়ান ও পরিচালক রাজ মেহতা।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, তাদের কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। প্রধান দুই চরিত্র ও পরিচালক নিজেই করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত রাখা হয়েছে সিনেমাটির শুটিং।

প্রথমে শোনা গিয়েছিল, সিনেমটির আরেক মুখ্য চরিত্র অনিল কাপুরেরও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কিন্তু পরে জানা যায়, তার পরীক্ষার ফল নেগেটিভ। কিন্তু বরুণ-নীতু এবং পরিচালক পজিটিভ। সুতরাং তারা সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং শুরু করা সম্ভব নয়।  

মার্চ মাসে করোনার প্রকোপ শুরু হতেই লকডাউন ঘোষণার পর সিনেমা-টিভি সিরিয়ালের শুটিং বন্ধ ছিল। নতুন স্বাভাবিকে আবারও শুটিং শুরু হয় সুরক্ষাবিধি মেনে। শুটিং ফ্লোরে কড়া নিরাপত্তা ও সুরক্ষার ব্যবস্থা করা হয়। প্রত্যেক সিনেমা বা সিরিয়ালের শুটিংয়ের আগে কলাকুশলীদের কোভিড পরীক্ষা এখন বাধ্যতামূলক। শুটিং ফ্লোরে সবসময় মুখে মাস্ক পরে থাকতে হয়। শুধুমাত্র অভিনেতাদের মাস্ক খুলতে হয় ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য।

এমন পরিস্থিতিতে কীভাবে নীতু, বরুণ, রাজ করোনায় আক্রান্ত হলেন, তা নিয়ে চিন্তিত ইউনিট। ছবিতে অভিনয় করেছেন কিয়ারা আদবাণী এবং প্রযুক্তা কোলিও। তাদের বিষয়ে কিছু এখনও জানা যায়নি। অবশ্য তিনজনের করোনা পজিটিভ হওয়ার খবর এখনও সরকারিভাবে ঘোষণা করা হয়নি।

বলিউডে এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ছোট্ট আরাধ্যা। ঐশ্বর্য-আরাধ্যা উপসর্গহীন হওয়ায় ছিলেন বাড়িতে। তবে অমিতাভ ও অভিষেককে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল। সুস্থ হয়ে কর্মজীবনে ফিরেছেন দুই তারকাই।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।