ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

যাকেই ভালোবাসি বলি সেই ধরে নেয় আমার প্রেমিকা আছে: প্রতীক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
যাকেই ভালোবাসি বলি সেই ধরে নেয় আমার প্রেমিকা আছে: প্রতীক প্রতীক সেন

ধারাবাহিক নাটক ‘খোকাবাবু’ শেষ হওয়ার পর ছোটপর্দা থেকে অনেকটা লম্বা বিরতি নিয়েছিলেন অভিনেতা প্রতীক সেন। এরপর গত বছর স্টার জলসা’র নতুন ধারাবাহিক ‘মোহর’ দিয়ে আবারও টেলিপর্দায় ফেরেন তিনি।

ধারাবাহিকটিতে শঙ্খ চরিত্রে অভিনয় করছেন প্রতীক। এতে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোনামণি সাহা। পর্দায় তাদের দু’জনের চরিত্রই বেশ জনপ্রিয়। তাদের ঘিরে পর্দার বাইরেও নানান কথা শোনা যায় ভক্তদের মধ্যে। নাটকের এই জুটিকে বাস্তব জীবনে নিয়ে এসে সামাজিক মাধ্যমে ট্রোলডও করতে দেখা যায়।

ট্রোলডটা এমন পর্যায় গিয়েছে যে, ব্যক্তিগত জীবনে প্রতীক ও সোনামণির বিয়ে দিতে চান দর্শক! ভাইরাল হয়েছে তাদের নিয়ে তৈরি ফেক বিয়ের নিমন্ত্রণপত্রও। আবার গুঞ্জন রয়েছে সোনামণির ডিভোর্স হচ্ছে প্রতীকের জন্যই!

সম্প্রতি পশ্চিমবঙ্গের আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রতীক এসব বিষয় ও ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছেন। ভক্তদের ট্রোলড করার বিষয়গুলো তিনি এনজয় করেন বলেও জানান।

প্রতীক বলেন, সোনামণিকে জড়িয়ে ট্রোলের শিকার হয়েছি। তবে সবাই কমবেশি ট্রোলিংয়ের শিকার। সত্যি কথা বলতে আমার ট্রোলড হতে, অন্যের ট্রোলিং দেখতে মজাই লাগে! মানুষ শৈল্পিক বিকৃতির রাস্তায় নেমে ট্রোল করছে। ভাল তো। যারা বিখ্যাত তারাই ট্রোলড হয়।

নিজের প্রেম-বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, আমি যাকেই ভালোবাসি বলি সেই ধরে নেয় আমার প্রেমিকা আছে! ফলে আমার প্রেমটাই আর হয় না! অনেক মহিলা এ-ও বলেছেন, আমি হ্যান্ডসাম তাই মেয়েদের প্রপোজ করি, আমার প্রেমিকা আছে। ভাবুন কী অবস্থা আমার।

তাহলে কতবার প্রেমের প্রস্তাব পেয়েছেন? এর উত্তরে তার জবাব, বহু। এখন আমার মাকেও বলেন সবাই।

শুটিংয়ে বেশ ব্যস্ত সময় পার করেন প্রতীক। তাই তাকে সাধারণত সামাজিকমাধ্যমে পাওয়া যায় না। কোন পার্টিতেও তাকে দেখা যায় না। তাহলে এই অভিনেতার অবসর কাটে কীভাবে? 

প্রতীকের ভাষ্যে, পার্টিতে যাওয়ার চেয়ে সারাদিন নিজের ঘরে কবিতা লিখতে, সিরিজ দেখতে ভালো লাগে। আমার মাকে সবাই মেসেঞ্জারে লেখেন আমি কেন আমার ভক্তদের প্রশ্নের উত্তর দিই না? একটু চিন্তা করলেই দেখবেন অনেক তারকা মিলিয়ন ভিউ। দারুণ ব্যাপার। কিন্তু তাদের যখন সিনেমা আসে তখন ওই মিলিয়নের হাফ-ও সিনেমা হলে গেলে সব বাংলা সিনেমা সুপারহিট। আমি যা আছি তাই থাকি।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa