bangla news

সুশান্ত সিংয়ের আলোচিত প্রেমের প্রস্তাবের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ১:৩১:৪১ পিএম
সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মেনে নিতে পারছে না কেউই। অগণিত ভক্তরা যেমন তার অভিনীত সিনেমাগুলো আবারও দেখছেন, তেমনই সুশান্তের ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্ক নিয়েও নতুন করে চলছে চর্চা।

২০০৯ সালে একতা কাপুরের ধারাবাহিক ‘পবিত্র রিশতা’ দিয়ে টেলিভিশনে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। ‘পবিত্র রিশতা’র দারুণ সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত। তবে বি টউনে পা রাখার আগে পবিত্র রিশতার সেট থেকেই অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। শুধু তাই নয়, সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ছিল টিভি জগতের অন্যতম চর্চিত বিষয়।

অঙ্কিতার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর একটি রিয়েলিটি শোয়ে একসঙ্গে হাজির হন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা। ওই রিয়েলিটি শো’তেই অঙ্কিতা লোখান্ডকে ভালোবাসার প্রস্তাব দেন অভিনেতা। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন অঙ্কিতা। আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি। সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতার সঙ্গে তার সেই ভালবাসার মুহূর্তই এখন নতুন করে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

দেখুন সেই ভিডিও:

এদিকে বলিউডে ‘কাই পো চে’ দিয়ে পা রাখার পর কৃতি শ্যাননের সঙ্গে সুশান্ত সম্পর্কে জড়ান। ‘রবতা’র পর অবশ্য কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তার। এরপর কখনও সারা আলি খান আবার কখনও রিয়া চক্রবর্তীর সঙ্গে একের পর এক সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। তবে তার মৃত্যুর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কোন সংযোগ নেই। সংযোগটা অন্যখানে। 

আরও পড়ুন: সুশান্ত’র আত্মহত্যা: সালমান-করণসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 13:31:41