bangla news

সুশান্ত’র আত্মহত্যা: সালমান-করণসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৮:২৩:৪৭ পিএম
সালমান খান, সুশান্ত সিং রাজপুত ও করণ জোহর

সালমান খান, সুশান্ত সিং রাজপুত ও করণ জোহর

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য দায়ি করে সুপারস্টার সালমান খান, নির্মাতা করণ জোহর, একতা কাপুর এবং সঞ্জয় লীলা বানশালিসহ মোট ৮ জনের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া জানায়, বুধবার (১৭ জুন) ভারতের বিহারের মুরজ্জফরপুর আদালতে সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী এই মামলাটি দায়ের করেন। তার অভিযোগ, সুশান্ত’র আত্মহত্যা শুধু একটি দুর্ঘটনা নয়, তাকে আত্মহননের জন্য অভিযুক্ত ৮ ব্যক্তি বাধ্য করেছেন, তাই এটি খুনের সামিল। 

মামলার পরিপ্রেক্ষিতে আদালত আগামী ৩ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন। 

আইনজীবী সুধীর বলেন, সুশান্ত’র আত্মহত্যা শুধু বিহারবাসীই কষ্ট পাননি, পুরো ভারতের মানুষ কষ্ট পেয়েছেন। আমি অভিযোগ করছি, মৃত্যুর আগে সুশান্ত সিং রাজপুতকে প্রায় সাতটি সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। এছাড়া তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পায়নি। তার জীবনে এমন পরিস্থিতি তৈরি হয়েছিল যে, যা তাকে চূড়ান্ত পদক্ষেপ নিতে বাধ্য করে।

ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। সালমান-করণ-একতা-বানশালি ছাড়া প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, ভূষণ কুমার, অদিত্য চোপড়া ও পরিচালক দিনেশকে এই মামলার আসামী করা হয়েছে।

ক্যারিয়ারের সূর্য যখন উড্ডয়মান, ঠিক তখন জীবনের সূর্য অস্তমিত হয় সুশান্ত সিং রাজপুতের। গত রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়ি থেকে সুশান্ত’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তে পর জানানো হয় তিনি আত্মহত্যা করেছেন। ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’খ্যাত এই অভিনেতা দীর্ঘদিন ধরে অবসাদে ভুগছিলেন বলেও প্রমাণ পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুন ১৭, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 20:23:47