ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, মে ২৩, ২০২০
ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’ ‘কৃষ’ চরিত্রে ঋত্বিক রোশন ও ‘জাদু’

হলিউডে হরহামেশা সুপারহিরোর দেখা মিললেও বলিউডে সুপারহিরো সম্ভবত একজনই- ‘কৃষ’। এবার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমার দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে। তবে বাড়তি প্রাপ্তি হিসেবে কৃষের সঙ্গে ফিরছে জনপ্রিয় ভিনগ্রহের চরিত্র ‘জাদু’।

২০১৯ সাল দারুণ কেটেছে বলিউড সুপারস্টার ঋত্বিক রোশনের। একই বছরে দু’টি হিট সিনেমা ‘সুপার ৩০’ ও ‘ওয়ার’ দর্শকদের উপহার দিয়ে মাতিয়েছেন তিনি।

সুপারহিট ‘ওয়ার’র পর ঋত্বিকভক্তদের মনে একটা প্রশ্নই উঁকি দিচ্ছিল, এবার ‘কৃষ ৪’ কবে দেখা যাবে?

বলিউডকে প্রথম সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি উপহার দেন নির্মাতা রাকেশ রোশন। ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ২০০৩ সালে নির্মিত ‘কোই মিল গায়া’তে দুর্দান্ত পারফর্ম করেন রাকেশপুত্র ঋত্বিক রোশন। এরপর ২০০৬ সালে দ্বিতীয় সিনেমা ‘কৃষ’-এ নামচরিত্রে আবির্ভূত হন ঋত্বিক। জনপ্রিয়তার ধারাবাহিকতায় তৃতীয় সিনেমা ‘কৃষ ৩’ (২০১৩) দারুণ সাফল্য পায়। এরপরই শুরু হয় ‘কৃষ ৪’র অপেক্ষা।

এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি ‘কৃষ ৪’ সিনেমার। তবে বলিউডের বাতাসে যে খবর ভেসে বেড়াচ্ছে তা হলো, সিনেমাটির নাম ‘কৃষ ৪’ হবে। এতে কৃষ্ণ মেহরা অর্থাৎ কৃষ চরিত্রে যথারীতি অভিনয় করবেন ঋত্বিক রোশন। জানা যাচ্ছে, প্রিয়া মেহরা চরিত্রে যথারীতি থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া।

‘কোই মিল গায়া’ সিনেমায় রোহিত মেহরা ও জাদু

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর একটি সূত্রের বরাতে জানায়, রাকেশ রোশন তার নির্মাতা দলের সঙ্গে এখন গল্প ও চিত্রনাট্য নির্মাণের কাজ করছেন। ভক্তদের কাছে দারুণ জনপ্রিয় অ্যালিয়েন জাদুকে ফিরিয়ে আনছেন তারা। জাদুর সঙ্গে কৃষের পরিচয় এখনো ঘটেনি। ‘কৃষ ৩’-এ রোহিত মেহরা মারা যাওয়ার আগে তার পুত্র কৃষ্ণ মেহরার সঙ্গে জাদুর পরিচয় করিয়ে দেবেন। এরপর ‘কৃষ ৪’-এ নতুন ভূমিকায় কৃষের সঙ্গে আবির্ভূত হবে জাদু।

এ খবর অবশ্য ঋত্বিকও স্বীকার করেছেন। এককথায় তিনি বলেন, ‘হ্যাঁ, পৃথিবীতে এখন জাদুর কিছু করণীয় আছে। ’

প্রাথমিকভাবে ২০২০ সালের বড়দিনে ‘কৃষ ৪’ মুক্তির পরিকল্পনা ছিল। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে সব কার্যক্রম পিছিয়ে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, মে ২৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।