ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

ঈদে মোশাররফ করিমের টেলিফিল্ম ‘এখানে তো কোন ভুল ছিলো না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ১৭, ২০২০
ঈদে মোশাররফ করিমের টেলিফিল্ম ‘এখানে তো কোন ভুল ছিলো না’

করোনা ভাইরাসের সঙ্কটের মধ্যেও টেলিভিশন চ্যানেলগুলো নানা অনুষ্ঠান, নাটক ও টেলিফিল্ম দিয়ে সাজিয়েছে ঈদ আয়োজন। তবে অন্যবারের তুলনায় সে সংখ্যা এবার অনেক কম।

এবারের ঈদে আসছে শেখ নাজমুল হুদা ঈমনের রচনায় ও পরিচালনায় টেলিফিল্ম  ‘এখানে তো কোন ভুল ছিলো না’। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবং তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনেত্রী তানজিকা আমিন।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, রায়হান একটি ব্যাংকে চাকরি করেন। খুব সৎ মানুষ তিনি। তার জীবন দর্শন অন্য দশজনের চেয়ে একটু ভিন্ন। সবসময় মাথা নিচু করে কথা বলেন। অনেক পুরনো একটা মটরসাইকেল নিয়ে চলাফেরা করেন, যেটি প্রায়ই স্টার্ট নেয় না। এ নিয়ে এলাকার ছেলেরা হাসি-ঠাট্টা করে। তবে এতে তিনি বিচলিত হন না।  

ছেলের পড়াশোনা নিয়ে স্ত্রীর সঙ্গে নিয়মিত ঝগড়া হয় রায়হানের। ছেলের রেজাল্ট দেখে একদিন তার মাসহ ছেলেকে নিয়ে স্কুলে যান তিনি। শিক্ষকদের রুমে গিয়ে তার ছেলের বাংলা খাতার রেজাল্ট চ্যালেঞ্জ করতে চায়। এরপর একটা রচনা লেখা নিয়ে নিজের যুক্তি উপস্থাপনের পর প্রধান শিক্ষক রায়হানে সঙ্গে একমত পোষণ করেন। এছাড়া প্রচলিত পরীক্ষা ও শিক্ষাদান পদ্ধতি পরিবর্তন করে স্কুলে নতুন ধারা চালু করার সিদ্ধান্ত নেন। সেই সঙ্গে তাদের চোখ খুলে দেয়ার জন্য রায়হানকেও ধন্যবাদ জানান।

‘এখানে তো কোন ভুল ছিলো না’ টেলিফিল্মটি ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মে ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa