bangla news

মেকআপ শিল্পীদের জন্য সহায়তার হাত বাড়ালেন কুসুম শিকদার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ১:৫০:৫৩ পিএম
কুসুম শিকদার

কুসুম শিকদার

চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মেকআপ শিল্পীদের দুর্দিনে সহায়তার হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী কুসুম শিকদার।

মেকাপ শিল্পীরা অভিনয় শিল্পীদের সৌন্দর্য বর্ধনে কাজ করে থাকেন। এককথায় চলচ্চিত্র, থিয়েটার, টেলিভিশন এবং বাণিজ্যিক প্রতিষ্ঠানে মেকআপ শিল্পীদের বিশেষ ভূমিকা রয়েছে। এমন বিবেচনায় এই দুঃসময়ে মেকআপ শিল্পীদের পাশে দাঁড়ালেন বলে কুমসুম শিকদার জানিয়েছেন।

 কুসুম শিকদারকুসুম বলেন,  ‘খুব মন্দ সময়ের মধ্য দিয়ে দিন কাটছে মেকআপ শিল্পীদের।  আমি নিজ থেকে তাদের সংগঠনের সভাপতি বাবুল ভাইয়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি আমাকে ১৫ জনের তালিকা দেন। এরপর তাদের সঙ্গে যোগাযোগ করে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।’

তিনি আরও বলেন, ‘হয়তো লজ্জা করে অনেকে জানাবেন না, তাদের দুঃসময়ের কথা।  তারপরও আমি অনুরোধ করবো, খাদ্য সংকটে যদি কেউ থাকেন তাহলে আমার সঙ্গে যোগাযোগ করবেন।  আপনাদের খাবার আমি পৌঁছে দেবো বাড়িতে। আপনাদের কাছে আমার অনুরোধ দিন শেষে ক্ষুদার্থ অবস্থায় রাত কাটাবেন না। 

‘যাদের সঙ্গে আমার পরিচয় নেই বা আমি তাদের সম্পর্কে কোথাও থেকে কোনো ইনফরমেশন পায়নি তারা আমার সঙ্গে যোগাযোগ করতে লজ্জা বা দ্বিধাবোধ করবেন না। আমাকে জানালে আমি অত্যন্ত খুশি হবো।’

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা,  এপ্রিল ০৭, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 13:50:53