ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

ঢাকায় প্রথমবারের মতো ‘পপাই’র একক কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মে ১৯, ২০২৪
ঢাকায় প্রথমবারের মতো ‘পপাই’র একক কনসার্ট

ঢাকা: আগামী শুক্রবার (২৪ মে) ঢাকার আগারগাঁও মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে ‘ইভেন্টহোলিক’ -এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘পপাই বাংলাদেশ’ এর প্রথম একক কনসার্ট ‘পপাই—আ নাইট টু রিমেম্বার’।

এই কনসার্টের তারিখ ঘোষণার পরপরই সামাজিকমাধ্যমে ‘পপাই’ এর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

কারণ এই প্রথম শ্রোতাদের সামনে টানা ২ ঘণ্টা পারফর্ম করবে পপাই। যেখানে সবগুলো গানই শুনতে পাবেন ভক্তরা।  

এই কনসার্ট প্রসঙ্গে রাফফান ইমাম (পপাই) বলেন, ‌‘সম্ভবত এটা বছরের শেষ শো। এরপর এই বছরে বাংলাদেশে আসা হয় কি-না, নিশ্চিত না। এই সলো শো-টা আমাদের কাছে বিশেষ। কনসার্টে অনেক গানের অনুরোধই আমার কাছে আসে, কিন্তু সময় স্বল্পতার কারণে সব গান তো করা সম্ভব নয়। সলো কনসার্টটা এদিক দিয়ে আলাদা। আমরা সবগুলো গানই করার সময় পাব। আর যারা আসবে তারা সবাই শুধু আমাদের গানই শুনতে আসবেন; সুতরাং তাদের সাথে ভাববিনিময়ের ব্যাপারটাও ঘটে যাবে। ’

কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে ইভেন্টহোলিকের (www.eventholicbd.com) ওয়েবসাইটে। সাধারণ ক্যাটাগরির টিকিট মূল্য ৮৯৯ টাকা এবং ভিআইপি টিকিট ১৪৯৯ টাকা।  

জানা গেছে, বিকেল ৪টা থেকে ভেন্যুতে প্রবেশ করতে পারবেন দর্শকরা। ২টি গেস্ট ব্যান্ড ‘লিসান অ্যান্ড দ্য ব্লাইন্ডমেন’ এবং ‘ফ্রিকোয়েন্সি ২.০’ এর পরিবেশনার পর মঞ্চে উঠবে পপাই। কনসার্ট শেষ হবে রাত সাড়ে আটটায়।

প্রসঙ্গত, ২০১০ সালে প্রকাশ পায় পপাই বাংলাদেশের প্রথম অ্যালবাম ‘আমার স্বর্গ’। এরপর ২০১৫ সালে এসেছে দ্বিতীয় অ্যালবাম ‘যা ইচ্ছে তা’। এদের জনপ্রিয় গানের মধ্যে ‘নেশার বোঝা’, ‘তিক্ত সত্য’, ‘বিষণ্ন সুন্দর’, ‘মরণ ইচ্ছা’, ‘রাতের কথা’ উল্লেখযোগ্য।

‘পপাই বাংলাদেশ’ এর বর্তমান লাইনআপ - রাফফান ইমাম  (ভোকাল), রবি (ড্রামস), শাফাত (গিটার), তালাত (গিটার), তানসিফ (বেস গিটার), প্রমিত (কিবোর্ড), রাফি (ম্যানেজার)।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।