ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

পঞ্চম টেস্টেও কণিকার শরীরে মিললো করোনা ভাইরাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
পঞ্চম টেস্টেও কণিকার শরীরে মিললো করোনা ভাইরাস

করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত প্রথম বলিউড তারকা হচ্ছেন গায়িকা কণিকা কাপুর। গত ২০ মার্চ তার শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়। এখন তিনি ভালো আছেন, কিন্তু পঞ্চমবারের মতো টেস্ট করেও কণিকার শরীরে ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

লন্ডন থেকে ফিরে ‘বেবি ডল’খ্যাত এই গায়িকা করোনায় আক্রান্ত হন। বর্তমানে ভারতের লখনৌর একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

 

হাসপাতালটির পক্ষ থেকে জানানো হয়, কণিকার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তার মাঝে করোনা ভাইরাসের কোন গুরুতর লক্ষণ দেখা যাচ্ছে না। এছাড়া কণিকা গুরুত্ব অসুস্থ হওয়ার গুজবও হাসপাতালটির পক্ষ থেকে নাকচ করে দেওয়া হয়েছে।

এদিকে কণিকার শরীরে চতুর্থবার করোনা পজিটিভ হওয়া পর ইনস্টাগ্রামে তিনি লেখেন, বিছানায় আছি। আপনাদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছি। সবাই নিরাপদে থাকুন। আমাকে নিয়ে চিন্তা করার জন্য ধন্যবাদ, কিন্তু আমি আইসিইউতে নেই। আমি ঠিক আছি। আশা করছি আমার পরবর্তী করোনা টেস্ট নেগেটিভ আসবে। বাসায় যাওয়ার জন্য অপেক্ষা করছি। পরিবার ও বাচ্চাদের খুব মিস করছি।

গত মাসে লন্ডন থেকে ফেরার পর লখনৌতে কণিকার পরীক্ষা করা হলে তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এই সংগীতশিল্পী ভারত ফিরে শতাধিক মানুষের পার্টিতেও গান গেয়েছেন। তবে প্রশ্ন উঠেছে, লন্ডন থেকে ফেরার পথে বিমানবন্দরেই কেন তার পরীক্ষা করা হয়নি! 

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa