bangla news

তাপসের প্রয়াণে অভিনয়-রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি: মমতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ১২:৩১:০৭ পিএম
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাপস পাল

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাপস পাল

ভারতীয় বাংলা সিনেমার বর্ষীয়ান অভিনেতা ও সাবেক সংসদ সদস্য তাপস পালের জীবনাবসান হয়েছে। তার মৃত্যুতে টলিউড এবং পশ্চিমবঙ্গের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিশিষ্ট এই অভিনেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে শোকবার্তা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে পাঠানো এক শোকবার্তায় মমতা বলেন, বিশিষ্ট অভিনেতা ও প্রাক্তন সংসদ সদস্য তাপস পালের প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ ভোরে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। 

তিনি আরও বলেন, পশ্চিমবঙ্গ সরকার ২০১২ সালে তাকে বিশেষ চলচ্চিত্র পুরস্কার প্রদান করেছে। এ ছাড়া তিনি ফিল্মফেয়ার ও কলাকার পুরস্কার পেয়েছেন। তার প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। আমি প্রয়াত তাপস পালের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে মুম্বাইয়ের একটি হাসপাতালে তাপস পাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে টলিপাড়ার খ্যাতিমান তারকা ও নির্মাতারা শোক প্রকাশ করেছেন। অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী, রঞ্জিত মল্লিক, অভিনেত্রী দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত ও হরনাথ চক্রবর্তীসহ অনেকেই শোকবার্তা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 12:31:07