ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানচিত্রে সাব্বির-তিশার ভালোবাসার গল্প

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
গানচিত্রে সাব্বির-তিশার ভালোবাসার গল্প

অফিস থেকে বাসায় ফেরার পথে সাব্বির-তিশা একে অপরকে ভাবতে থাকেন। দু’জনই প্রেম করার সময়ের মধুর স্মৃতি রোমন্থন করেন মনে মনে। খুনসুটির দিনগুলোতে ফিরে যান। একে অপরকে দেওয়া উপহারও গায়ে জড়িয়ে রাখেন। পারভিন সুলতানা ও আকাশ সেনের দ্বৈত কণ্ঠে গাওয়া ‘তুমি এতো ভালো কেন’ গানের ভিডিওতে রোমান্টিক এই গল্পটি উঠে এসেছে।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত গানচিত্রটি রোববার (১৬ ফেব্রুয়ারি) প্রকাশ পেয়েছে সেভেন টিউনস ইউটিউব চ্যানেলে। শরীফ আল-দীনের লেখা গানটির সুর করেছেন নাজির মাহমুদ।

আর সংগীতায়োজন মুশফিক লিটুর।  

রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করেছেন তাসনুভা তিশা এবং সাব্বির অর্ণব।  

গানটিও প্রসঙ্গে পারভিন সুলতানা বলেন, গানটি খুব রোমান্টিক। যে কারো ভালো লাগবে।  গানচিত্রের গল্পটি সবাইকে নিয়ে যাবে স্মৃতিতে। আশা করছি শ্রোতা-দর্শকরা নিরাশ হবেন না।

‘তুমি এতো ভালো কেন’ পারভিন সুলতানার তৃতীয় গান। দু’বছর আগে ‘তোমাকে ভালোবেসেছি’ ও ‘সিন্ধ শিশির নিয়ে’ নামে দু’টি গানের অ্যালবাম প্রকাশ পেয়েছে তার। এছাড়া ‘কাল সারারাত’ এবং ‘কোন জোসনার চাঁদ’ নামে আরও দু’টি গানচিত্র নিয়েও হাজির হয়েছিলেন তিনি।

***'তুমি এতো ভালো কেন'র ভিডিও

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।