ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকাশ পেলো শ্যামল-শিবার ‘এনকাউন্টার’র ফার্স্টলুক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
প্রকাশ পেলো শ্যামল-শিবার ‘এনকাউন্টার’র ফার্স্টলুক প্রকাশ পেলো শ্যামল-শিবার এনকাউন্টারের ফার্স্টলুক

নির্মাতা অনিরুদ্ধ রাসেল নির্মাণ করেছেন সিনেমা ‘এনকাউন্টার’। এতে জুটি বেঁধেছেন ছোট পর্দার পরিচিত মুখ শ্যামল মাওলা ও শিবা আলী খান। এর কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। যৌথভাবে এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও রূপান্তর।

প্রকাশিত হলো সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে দেখা যাচ্ছে, পেছন দিকে হাতকড়া পরানো রয়েছে শ্যামল মাওলার।

আর একেবারে সাধারণ লুকে তার খুব কাছাকাছি দাঁড়ানো শিবা আলী খান।  

এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় মূল চরিত্রে আবির্ভুত হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্যামল মাওলা। এর আগে গেরিলা সিনেমায় তাকে দেখা গেলেও এবারই প্রথম মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর প্রথমবারের মতো বড় পর্দায় তার সঙ্গে জুটি হচ্ছেন শিবা আলী খান।

শিবা-শ্যামলসিনেমাটিতে শ্যামল মাওলা অভিনয় করেছেন মাদক সম্রাটের ডান হাত সিয়াম চরিত্রে। অন্যদিকে শিবা আলী খানকে দেখা যাবে একজন সাধারণ গার্মেন্টস কর্মীর চরিত্রে। নেশা ও মাদক আগ্রাসনের সমকালীন গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল।  

ভারটেক্স প্রোডাকশন হাউসের প্রযোজনায় সিনেমার কাহিনী লিখেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল নিজেই। শ্যামল মাওলা ও শিবা ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, কচি খন্দকার, সাদিয়া তানজিন, কবির টুটুল, শিশুশিল্পী আরিয়া অরিত্রি, অপু আহমেদ প্রমুখ।  

শিগগিরই সিনেমাটির ট্রেলার প্রকাশ পাবে বলে পরিচালক জানিয়েছেন। আসছে এপ্রিলে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।