ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে মিথিলাকে কী উপহার দিচ্ছেন সৃজিত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
ভালোবাসা দিবসে মিথিলাকে কী উপহার দিচ্ছেন সৃজিত?

গত ডিসেম্বরে ঘর বেঁধেছেন সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর এবারই প্রথম ভালোবাসা দিবস উদযাপন করতে যাচ্ছেন তারা। তবে বিশেষ এই দিনটিতে সৃজিতের কাছ থেকে কী উপহার পাচ্ছেন মিথিলা? তিনিই বা স্বামীকে কী দিচ্ছেন?

সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে মিথিলা জানান, সৃজিতের সঙ্গে থাকার দিনগুলোই তার কাছে ভ্যালেন্টাইন ডে’র মতো। তাই ওই সময়ের মধ্যে সৃজিতের কাছ থেকে তিনি যা পেয়েছেন, তাই তার কাছে ভ্যালেন্টাইন উপহার।

যেমন সৃজিতের পছন্দের শাড়ি বা অন্যকিছু যেকোনো কিছু। বিশেষ এই দিনটি একসঙ্গে কাটাচ্ছেন তারা।  

তবে বিশেষ উপহার হিসেবে একে অপরকে সময় দেবেন বলেও জানান এই অভিনেত্রী। মিথিলা বলেন, আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালোবাসার দিনে সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই, তা হচ্ছে সময়। ভালোবাসা দিবস উপলক্ষে জাফরিন সাদিয়ার রচনায় ও গৌতম কৈরীর পরিচালনায় ‘প্রাইসলেস’ নামের একটি নাটকে অভিনয় করেছেন মিথিলা।  

এতে ৩০ ও ৫০ বছরের দুইটি চরিত্রে তাকে দেখা যাবে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪০ মিনিটে নাটকটি এনটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।