ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বড় বাঘের চেয়ে বাচ্চা বাঘরা ভয়ঙ্কর: সিয়াম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
বড় বাঘের চেয়ে বাচ্চা বাঘরা ভয়ঙ্কর: সিয়াম

ঢাকা: বড় বাঘদের থেকে বাচ্চা বাঘরা যে ভয়ঙ্কর হতে পারে তা পৃথিবী দেখে ফেলেছে। গতকাল বড় বাঘরা নয়, ছোট বাঘরা বিশ্বকাপ জিতেছে বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক সিয়াম।

সোমবার (১০ ফেব্রুয়ারি)  সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে 'অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন' চলচ্চিত্রের আনুষ্ঠানিক ঘোষণা উপলক্ষে 'ডঃ মুহাম্মদ জাফর ইকবালের মুখে সুন্দরবনের গল্প ও কলাকুশলী পরিচিতি' এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বক্তব্য রাখছেন চিত্রনায়ক সিয়াম

সিয়াম বলেন, চলচ্চিত্র নির্মাণে আমাদের বাজেটের অনেক স্বল্পতা রয়েছে।

এক'শ কোটি টাকা আমাদের নেই, যেটা দিয়ে আমরা অনেক বড় ফিল্ম বানাবো, বাহুবলীর মতো ফিল্ম বানাবো। ফিল্ম মেকিং এর জায়গা থেকে আমাদের নিজেদের গল্পগুলো বলা উচিত।

তিনি বলেন, 'রাতুলের রাত রাতুলের দিন' উপন্যাস থেকে নির্মিত হচ্ছে চলচ্চিত্র 'অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন'। এটা আমাদের গল্প। এটা আপনার সন্তানের গল্প। প্রত্যেকটা প্যারেন্টস চলচ্চিত্রটি দেখে কানেক্টিং ফিল করবেন। এই গল্পটার সার্বজনীন।

সিয়াম আরো বলেন, গতকাল কিন্তু বড় বাঘরা নয়, ছোট বাঘরা বিশ্বকাপ জিতেছে। বুড়া বাঘের থেকে বাচ্চা বাঘরা যে ভয়ঙ্কর হতে পারে পৃথিবী কাল দেখে ফেলেছে। 'অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন' সিনেমার দলের প্রত্যেকেই একটা বাঘের বাচ্চা। আমাদের টিমের সবাই পুরা বিশ্ব জয় করতে না পারলেও দেশকে সম্মান করতে পারে -এমন একটা চলচ্চিত্র উপহার দিবে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড. মুহাম্মদ জাফর ইকবাল, চিত্রনায়িকা পরীমনি, পরিচালক আবু রায়হান জুয়েল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এমএমআই/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।