ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে অপূর্ব-তিশাকে নিয়ে প্রবীরের নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
ভালোবাসা দিবসে অপূর্ব-তিশাকে নিয়ে প্রবীরের নাটক

বিশেষ দিনগুলোতে চমক নিয়ে হাজির হতে দেখা যায় নির্মাতা প্রবীর রায় চৌধুরী। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি অপূর্ব-তিশাকে নিয়ে নির্মাণ করলেন ‘আনটোল্ড লাভ স্টোরি’।

সম্প্রতি উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে স্টান্টম্যান ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করেছেন অপূর্ব।

নাটকটি প্রসঙ্গে প্রবীর রায় চৌধুরী বলেন, এটি ভালোবাসা দিবসের অন্যতম একটি ব্যয়বহুল প্রজেক্ট। অপূর্ব-তিশা জুটি নিয়ে এটাই আমার প্রথম নাটক। গল্পটি বর্তমান সময়ের প্রেমের উপর ভিত্তি করে নির্মিত। এতে অপূর্ব ও তিশা দুর্দান্ত অভিনয় করেছেন। আশা করছি, এতে দর্শক নিজেদের গল্প খুঁজে পাবেন।  

নাটকটিতে আদরের কথায় পিরানের সুরে একটি গান রয়েছে, যাতে কণ্ঠ দিয়েছেন জনি।

৩৬০-এর ব্যানারে নির্মিত নাটকটিতে অপূর্ব ও তিশা ছাড়া আরও অভিনয় করেছেন- হামজা, হৃদয়, আজাদ, মারিয়া, অর্ক, মিথীলাসহ আরও অনেকে। নাটকটির গল্প ভাবনা ছিল অপূর্বের এবং রচনা করেছেন অপূর্ণ রুবেল।  

আসছে ভালোবাসা দিবসে (শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি) ‘আনটোল্ড লাভ স্টোরি’ নাটকটি রাত সাড়ে ৯টায় বাংলাভিশনে প্রচার হবে। পাশাপাশি প্রকাশ পাবে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।