ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সাইফ শুভর নতুন গান ‘আমি ভালো নেই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
সাইফ শুভর নতুন গান ‘আমি ভালো নেই’

বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে নতুন গানচিত্র প্রকাশ করেছেন তরুণ কণ্ঠশিল্পী সাইফ শুভ। ‘আমি ভালো নেই’ শিরোনামের গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজন সাহা।

সম্প্রতি স্টুডিও জয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘আমি ভালো নেই’ গানচিত্রটি প্রকাশিত হয়েছে। রেকর্ডিং স্টুডিওতেই গানটির চিত্রায়ণ হয়েছে।

ভিডিও নির্মাণ করেছেন অনিক খান। এতে মডেল হয়েছেন গায়ক নিজেই।  

গানটি প্রসঙ্গে সাইফ শুভ বলেন, একটি ভালো সৃষ্টি একজন শিল্পীকে বাঁচিয়ে রাখে। সময় ও শ্রম দিয়ে কাজ করলে ভালো কিছু সৃষ্টি হবেই। অনেক দিন সময় নিয়ে আমার প্রিয় ভক্ত-শ্রোতাদের জন্য নতুন গানটি তৈরি করেছি। নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি, আশাকরি গানটি সকলের ভালো লাগছে।

সংগীত পরিচালক রাজন সাহা বলেন, ভালোবাসা দিবসের প্রথম গানটিই শুভর জন্য করলাম। এটি মূলত স্যাড রোমান্টিক ধাঁচের, অনেকেই বলতে পারেন ভালোবাসা দিবসে স্যাড গান কেনো? আমি বলবো গান আমাদের সুখের স্মৃতি যেমন বহন করি, তেমনি আমাদেরকে বেদনার রঙেও রাঙায়।

২০১৭ সালে শুভর কণ্ঠে সর্বশেষ শেষ ‘হৃদয়ের ভাষা’ শিরোনামের সাতটি গান
সম্বলিত একক অ্যালবাম প্রকাশ পায় লেজার ভিশনের ব্যানারে। এখন থেকে শ্রোতাদের নিয়মিত গান উপহার দেবেন বলেও জানিয়েছেন এই গায়ক।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।