ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্কার ২০২০: কখন কোথায় দেখবেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
অস্কার ২০২০: কখন কোথায় দেখবেন

রাত পোহালেই বসছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস যা ‘অস্কার’ নামেই সর্বাধিক পরিচিত। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ডলবি থিয়েটারে অনুষ্ঠিতব্য ৯২তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানটি ঘরে বসে সরাসরি দেখতে পাবেন বাংলাদেশের দর্শকও।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশ স্থানীয় সময় সকাল ৫টা ৩০ মিনিটে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠান সরাসরি সম্প্রচার শুরু করবে স্টার মুভিজ ও স্টার মুভিজ সিলেক্ট এইচডি। শুরুতে রেড কার্পেট পর্ব দেখা যাবে ছোট পর্দায়।

এরপর মূল উৎসব পর্ব শুরু হবে সকাল ৭টায়। হটস্টারেও ‘অস্কার ২০২০’ সরাসরি স্ট্রিমিং হবে।

যারা শীতের সকালে কষ্ট করে উঠে অনুষ্ঠানটি দেখতে ব্যর্থ হবেন, তাদেরও হতাশ হওয়ার কারণ নেই। অনুষ্ঠানটি স্টার মুভিজ চ্যানেলে সোমবার রাত ৯টায় পুনঃপ্রচার করা হবে।  

৯২তম অস্কার পুরস্কারের দৌঁড়ে সবচেয়ে এগিয়ে আছে ‘জোকার’। সিনেমাটির ঝুলিতে রয়েছে ১১টি মনোনয়ন। অপরদিকে ১০টি করে মনোনয়ন নিয়ে জোকারের প্রতিদ্বন্দ্বিতা করছে ‘দ্য আইরিরশম্যান’, ‘১৯১৭’ এবং ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমা দু’টি। ‘জো জো র‍্যাবিট’, ‘লিটল উইমেন’, ‘ম্যারিজ স্টোরি’ ও ‘প্যারাসাইট’ ৬টি করে মনোনয়ন পেয়ে লড়ছে। আর অভিনয়ের শ্রেষ্ঠত্বের দৌঁড়ে এগিয়ে আছেন হোয়াকিন ফিনিক্স, রেনে জেলওয়েজার, ব্র্যাড পিট, লরা ডার্ন প্রমুখ।

আরও পড়ুন: ৯২তম অস্কার পুরস্কারে চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।