bangla news

আলী আব্বাসের সুপারহিরো সিনেমায় ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৪:২৯:২৩ পিএম
আলী আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতে ক্যাটরিনা কাইফ

আলী আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতে ক্যাটরিনা কাইফ

রিমেক ও ঐতিহাসিক সিনেমা বানানোর প্রবণতা থেকে এবার সুপারহিরো সিনেমার দিকে ঝুকেছে বলিউড। চলতি বছরের শেষে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’ প্রস্তুত হচ্ছে। আদিত্য ধরের সঙ্গে ‘অশ্বত্থামা’ নামে সুপারহিরো সিনেমায় ভিকি কৌশল কাজ করছেন বলে শোনা যাচ্ছে। এবার এই তালিকায় যোগ হলেন ক্যাটরিনা কাইফ। 

বলিউডের চিত্রনির্মাতা আলী আব্বাস জাফরের সঙ্গে ক্যাটরিনা কাইফের বন্ধুত্ব দীর্ঘদিনের। সম্প্রতি তার জন্মদিনের পার্টিতে দেখা গেছে ক্যাটরিনা কাইফ ও শাহরুখ খানকে। ‘জিরো’ সফল না হলেও, শোনা যাচ্ছে, দু’জনে আবার একসঙ্গে ছবিতে কাজ করবেন।

একটি সুপারহিরো সিনেমার জন্য কাজ শুরু করেছেন আলী আব্বাস। সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। মুম্বাইভিত্তিক এক পত্রিকার খবর অনুয়ায়ী, এবার আব্বাসের অ্যাকশননির্ভর ফিল্মে কাজ করবেন ক্যাটরিনা।

আব্বাসের এই নতুন অ্যাকশন সিনেমায় এমন কিছু স্টান্ট আর অ্যাকশন থাকবে যা আগে হিন্দি সিনেমায় দেখা যায়নি। আর একারণেই ক্যাটরিনার মতো ফিটনেস ফ্রিক নায়িকাকেই আব্বাসের পছন্দ। এই ছবিতে ক্যাটরিনার সুপারহিরো হিসেবে আত্মপ্রকাশ নিয়ে ইতোমধ্যেই চর্চা শুরু হয়েছে বলিউডে। 

এদিকে আগামী মার্চে অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ সিনেমায় দেখা যাবে ক্যাটরিনাকে। 

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 16:29:23