ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘বাঘি থ্রি’র ট্রেলারে টাইগারের মুগ্ধ করা অ্যাকশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
‘বাঘি থ্রি’র ট্রেলারে টাইগারের মুগ্ধ করা অ্যাকশন

বছরে প্রতীক্ষিত বলিউড সিনেমা ‘বাঘি থ্রি’ মুক্তি পেতে যাচ্ছে মার্চে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেলার। যেখানে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হয়েছেন টাইগার শ্রফ।

‘বাঘি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে আগে থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা গেছে। অ্যাকশনে ভরপুর ট্রেলার প্রকাশের পর তা আরও বেড়ে গেল।

 

টুইটারে ট্রেলার শেয়ার করে টাইগার লেখেন,  বাঘি ফিরে এসেছে। এবার একটা গোটা দেশের বিরুদ্ধে সবচেয়ে বড় লড়াইয়ে নেমেছে সে।

ট্রেলারে দেখা গেছে, ভাইকে ঘিরে টাইগারের জীবন। কিন্তু সিরিয়ায় গিয়ে কিডন্যাপ হয় তার ভাইয়ের। ফলে ভাইকে বাঁচাতে গোটা সিরিয়ার বিরুদ্ধে লড়াইয়ে নেমে পড়েন টাইগার। সিনেমাটির মূল গল্প এগিয়েছে দুই ভাইয়ের সম্পর্ক নিয়েই। এতে টাইগারের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজনায় ‘বাঘি থ্রি’ পরিচালনা করেছেন আহমেদ খান। ‘বাঘি’র পর এতে আবারও টাইগারের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এছাড়া এ সিনেমার মাধ্যমেই প্রথমবার রিয়েল লাইফ বাবা-ছেলে জ্যাকি শ্রফ ও টাইগার শ্রফকে একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শক। ‘মণিকর্ণিকা:দ্য কুইন অব ঝাঁসি’র পর এতে দেখা মিলবে অঙ্কিতা লোখান্ডের।

এর আগে ‘বাঘি’তে (২০১৬) শ্রদ্ধা কাপুর ও ‘বাঘি টু’তে (২০১৮) দিশা পাতানি টাইগারের বিপরীতে অভিনয় করেছেন। ‘বাঘি থ্রি’ মুক্তি পাবে ৬ মার্চ।

***'বাঘি থ্রি' ট্রেলার

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।